কঙ্গনার চোখে ভারতীয় সাংবাদিকরা দেশদ্রোহী!

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
কঙ্গনা রনৌত

কঙ্গনা রনৌত

  • Font increase
  • Font Decrease

জল কেবল ঘোলাই হচ্ছে! ভারতীয় সাংবাদিকরা ক্ষেপে গিয়ে কঙ্গনা রনৌতকে বয়কটের হুমকি দিয়েছিলেন। ক্ষমা চাইলেই কেবল রক্ষে। কিন্তু ক্ষমা চাওয়া তো দূরের কথা, উল্টো ভারতীয় মিডিয়াকে দেশদ্রোহী বলে অভিহিত করলেন ৩২ বছর বয়সী এই তারকা।

আরও পড়ুন: ক্ষমা না চাইলে কঙ্গনাকে বয়কট!

টুইটারে এক ভিডিও বার্তায় বলিউডের এই অভিনেত্রী বলেন, ‘ভারতীয় মিডিয়া নিয়ে আজ কিছু কথা বলতে চাই। সবখানেই ভালো ও মন্দ থাকে। আমার আজকের এই সাফল্যের পেছনে মিডিয়ার ভূমিকা অনেক। তাই সবসময় তাদের কাছে কৃতজ্ঞ থাকবো। কিন্তু কিছু মিডিয়া কেবলই গুজব ছড়ায় ও আজেবাজে মন্তব্য করে নিম্ন মানসিকতার পরিচয় দেয়। তারা দেশদ্রোহী আচরণ করে প্রকাশ্যে। আফসোস, সংবিধানে এর কোনও শাস্তি নেই। এই ব্যাপারটি আমাকে বেশ পীড়া দেয়। তাই ঠিক করেছি এসব ‘বিক্রি হওয়া’, ‘সস্তা’ ও ‘দশম শ্রেণি ফেল হওয়া’ সাংবাদিকদের বিরুদ্ধে কথা বলবো। তারা ধর্মীয় ব্যাপার নিয়ে দেশের একতায় আঘাত করে। এমনই একজন সাংবাদিকের সঙ্গে একটি সংবাদ সম্মেলনে আমার দেখা হয়। যিনি প্লাস্টিক নিষিদ্ধ, গরু হত্যা ও শহীদদের ওপর ছবি নির্মাণ নিয়ে মজা করেছেন। গালিও দিয়েছেন এবং বাজে কথা লিখেছেন। এই দেশদ্রোহীরা মিলে গিল্ড তৈরি করেছে। কিন্তু এর কোনও মূল্য নেই। কোনও দেশদ্রোহীকে সহ্য করবো না।’
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/11/1562852435975.jpgসাংবাদিকদের কড়া সমালোচনা করে কঙ্গনা বলেন, ‘তারা হুমকি দিচ্ছে আমার ক্যারিয়ার নষ্ট করবে, আমাকে মিডিয়া কাভারেজ দেবে না। তাদের উদ্দেশে বলতে চাই, তোমাদের কেনার জন্য তো লাখ টাকাও লাগে না। তোমরা এতই সস্তা যে, ৬০ টাকায় বিক্রি হয়ে যাও। তোমাদের মতো নালায়েক আমাকে কী বরবাদ করবে? আর তোমাদের মতো সাংবাদিকদের কথা মতোই যদি সব চলতো তাহলে আমি বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী হতে পারতাম না। আমি তোমাদের কাছে হাতজোড় করে বলছি, আমাকে নিষিদ্ধ করে দাও। এর চেয়ে আমার বড় উপকার আপনারা করতে পারবেন না।’

আরও পড়ুন: এবার সাংবাদিকের সঙ্গে কঙ্গনার বাকবিতণ্ডা

একতা কাপুর প্রযোজিত ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ ছবির একটি গানের প্রকাশনা অনুষ্ঠানে জাস্টিন রাও নামে এক সাংবাদিকের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন কঙ্গনা। এ ঘটনার ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এরপর তার কাছে ক্ষমা চাওয়ার দাবি তোলে ভারতের এন্টারইটেইনমেন্ট জার্নালিস্ট গিল্ড। ক্ষমা না চাইলে তাকে কোনো মিডিয়া কাভারেজ দেওয়া হবে না বলেও হুমকি দেওয়া হয়।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/11/1562852450077.jpgভারতের এন্টারটেইনমেন্ট জার্নালিস্ট গিল্ডের এমন দাবির পর টুইটারে কঙ্গনার বোন রঙ্গোলি চান্দেল টুইটারে সাফ জানিয়ে দেন, কঙ্গনা সাংবাদিকের কাছে ক্ষমা চাইবেন না। উল্টো তাদের দেখে নেবেন!

আপনার মতামত লিখুন :