সাবেক প্রেমিকার জন্মদিনে সালমানের পার্টি

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
সংগীতা বিজলানির জন্মদিন পার্টিতে সালমান খান

সংগীতা বিজলানির জন্মদিন পার্টিতে সালমান খান

  • Font increase
  • Font Decrease

৩১ বছরের ক্যারিয়ারে অসংখ্য নারীর সঙ্গে জড়িয়েছে সালমান খানের নাম। কিন্তু কোন সম্পর্কই টিকিয়ে রাখতে পারেননি বলিউডের এই সুপারস্টার। তাইতো ৫৩ বছর বয়সে এসেও বলিউডের কাঙ্খিত ব্যাচেলরের তকমাটি ধরে রেখেছেন।

সালমান খানের জীবনে আসা অসংখ্য নারীদের মধ্যে একজন হলেন সংগীতা বিজলানি। বলিউডের সাবেক এই অভিনেত্রীর সঙ্গে দীর্ঘদিন চুটিয়ে প্রেম করেছেন সালমান খান। কিন্তু কোন এক কারণে ভেঙে যায় সেটি।

এদিকে, প্রেম ভেঙে গেলেও সাবেক প্রেমিকাদের সঙ্গে সবসময় বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখেন সালমান খান। তাইতো সাবেক প্রেমিকা সংগীতার জন্মদিন এক জমকালো পার্টির আয়োজন করেছিলেন সাল্লু।

আরও পড়ুন: সাবেক প্রেমিকাদের নিয়ে সালমানের কথা ফাঁস!

গত ৯ জুলাই ৫৪তম জন্মদিনের কেক কেটেছেন সংগীতা বিজলানি। সাবেক প্রেমিকার জীবনের বিশেষ এই দিনটিতে আরও বিশেষ করে তোলার জন্য মুম্বাইয়ের বান্দ্রার নিজ বাড়িতে পার্টির আয়োজন করেছিলেন সালমান খান।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/11/1562855075969.jpgজন্মদিনের বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সংগীতা। যেখানে দেখা যাচ্ছে- সালমান খান, মহসিন বেল, সাজিদ নাদিয়াড়ওয়ালার সঙ্গে ছবি তোলার জন্য পোজ দিয়েছেন সংগীতা। তাদের সঙ্গে দেখা গেছে, সালমানের কথিত প্রেমিকা লুলিয়া ভানটুর ও ডেইজি শাহকেও।

সালমান নিজেও তার অফিসিয়াল ইনস্টাগ্রামে সংগীতার জন্মদিনের একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে বলিউডের এই সুপারস্টারকে প্রভুদেবা ও সাজিদ নাদিয়াড়ওয়ালার সঙ্গে নাচতে দেখা যাচ্ছে।

আপনার মতামত লিখুন :