Barta24

সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬

English

রোবট তৈরির চেয়ে মঙ্গলে যাওয়ার খরচ কম!

রোবট তৈরির চেয়ে মঙ্গলে যাওয়ার খরচ কম!
‘মিশন মঙ্গল’ ও ‘টু পয়েন্ট জিরো’ ছবির পোস্টার
বিনোদন ডেস্ক
বার্তাটোয়েন্টিফোর.কম


  • Font increase
  • Font Decrease

গত বছরের শেষ দিকে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘রোবট’ ছবির সিক্যুয়েল ‘টু পয়েন্ট জিরো’। ৫শ’ কোটি রুপি বাজেটে নির্মিত ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন রজনীকান্ত, অক্ষয় কুমার ও অ্যামি জ্যাকসন। বক্স অফিসে বাজিমাত মতে ছবিটি সারা বিশ্বব্যাপী আয় করে নেয় ৮শ’ কোটি রুপি।

এখন অক্ষয় কুমারের ব্যস্ত সময় কাটছে ‘মিশন মঙ্গল’ ছবির কাজ নিয়ে। আগামী ১৫ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। চমকপ্রদ তথ্য হলো, এটি হতে যাচ্ছে বলিউডের এই অভিনেতার ১৫০তম ছবি। এ কারণে ভীষণ আনন্দিত অক্ষয়।

বৃহস্পতিবার (১৮ জুলাই) ইউটিউবে প্রকাশ করা হয়েছে ছবিটির ট্রেলার। এ কারণে আয়োজন করা হয়েছিল এক সংবাদ সম্মেলনের। যেখানে উপস্থিত ছিলেন ছবির কলাকুশলীরা। সেখানেই অক্ষয় জানালেন রোবট তৈরির চেয়ে মঙ্গলে যাওয়ার খরচ কম!

আরও পড়ুন: অক্ষয়ের মুখে নারী বিজ্ঞানীদের জয়গান

এ প্রসঙ্গে অক্ষয়ের ভাষ্য, “ছবিটির শুটিং শুরুর আগে মার্স অরবিটার মিশন (মম) নিয়ে আমাদের কারও তেমন কোন ধারনা ছিল না। কিন্তু ধীরে ধীরে আমরা অনেক কিছু জানতে পেরেছি। নাসা ৬ হাজার কোটি রুপির একটি স্ট্যাটেলাইট মঙ্গলে পাঠিয়েছিল। আর ইসরো সেটি সাড়ে ৪শ’ কোটিতে করে দেখিয়েছে। মজার বিষয় হলো, আমার অভিনীত ‘টু পয়েন্ট জিরো’ ছবির বাজেট ছিল ৫শ’ কোটি রুপি। তবে এই ছবিটি নির্মাণে তার চাইতেও অনেক কম অর্থ খরচ হয়েছে। তাই আমরা গর্বিত।”

ট্রেলার প্রকাশনা অনুষ্ঠানেও নারীদের জয়গান গেয়েছেন বলিউডের এই অভিনেতা। এ প্রসঙ্গে অক্ষয় বলেন, ‘এই ছবিটি শুধুমাত্র নারীদের জন্য। আর এটি সবসময় তাদের জন্যই থাকবে।’

মজা করে অক্ষয় আরও বলেন, ‘একটি ছবিতে পাঁচ জন নারীর সঙ্গে কাজ অনেক কঠিন ব্যাপার। কিন্তু আমি সেটি করে দেখিয়েছি।’

২০১৩ সালে ভারতের ‘মঙ্গলযান’ মিশনের উপর ভিত্তি করেই নির্মিত হয়েছে ‘মিশন মঙ্গল’। এতে অক্ষয় কুমারকে দেখা যাবে ভারতের মহাকাশ গবেষণাকেন্দ্র ইন্ডিয়ান স্পেস রিসার্চ অরগানাইজেশনের (ইসরো) সিনিয়র বিজ্ঞানী রাকেশের চরিত্রে। এছাড়া ইসরো’র পাঁচজন নারী বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা বালন, তাপসী পান্নু, সোনাক্ষী সিনহা, কৃতি কুলহারি ও নিত্যিয়া মেনন।

সবশেষ ‘কেসারি’তে দেখা গেছে অক্ষয় কুমারকে। এতে বলিউডের এই অভিনেতার সহশিল্পী হিসেবে ছিলেন পরিণীতি চোপড়া। এটিও বক্স অফিসে ভালো ব্যবসা করে।

আপনার মতামত লিখুন :

ইয়াশের বদলে ‌‘জিন’ সিনেমায় সজল

ইয়াশের বদলে ‌‘জিন’ সিনেমায় সজল
ইয়াশ রোহান ও আব্দুন নূর সজল

২৬ আগস্ট থেকে জাজ মাল্টিমিডিয়ার নতুন সিনেমা ‘জিন’র শুটিং শুরু হতে যাচ্ছে। তবে শুটিং শুরুর মাত্র ৭ দিন আগেই বদলে গেল নায়ক। এতে ইয়াশ রোহানের পরিবর্তে সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল।

বার্তাটোয়েন্টিফোর.কমকে এমন তথ্য নিশ্চিত করেছে সিনেমাটির পরিচালক নাদের চৌধুরী।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566221668605.jpg

এর আগে চলতি বছরের জুন মাসে এক ফেসবুক লাইভে এসে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ ঘোষণা দিয়েছিলেন, ‘জিন’ সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন জিয়াউল রোশান, পূজা চেরি, পিয়া বিপাশা ও ইয়াশ রোহান।

যদিও জাজের চুক্তিবদ্ধের সেই অনুষ্ঠানে দেখা যায়নি ইয়াশ রোশানকে। সেসময় জাজের পক্ষে দাবি করা হয়েছিল ইয়াশ শুটিংয়ের জন্য অনুষ্ঠানে যোগ দিতে পারেনি। তবে সেই অনুষ্ঠানের পরে ইয়াশ রোহান বার্তাটোয়েন্টিফোর.কমের এই প্রতিবেদকে জানিয়েছিলেন তিনি এখনো সিনেমাটির জন্য চুক্তিবদ্ধ হননি।

সিনেমার ৭ দিন আগে সজলকে যুক্ত করা প্রসঙ্গে নাদের চৌধুরী বলেন, “হরর ঘরানার সিনেমা ‘জিন’। এতে অভিনয়ের বিষয়ে অনেকের সঙ্গে কথা হয়েছিল। শেষ পর্যন্ত সজলকে আমরা চূড়ান্ত করেছি।”
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566221679131.jpg

জানা গেছে, আগামী ২৬ আগস্ট থেকে মধুমিতা হাউজিংয়ে শুটিং শুরু হবে সিনেমাটির। চলবে আগামী ১৫ সেপ্টেম্বর পর্যন্ত। এরপর দেশের বিভিন্ন স্থানে দৃশ্যধারণের কাজ হবে।

‘জিন’ সিনেমার মাধ্যমে দীর্ঘ পাঁচ বছর পর বড় পর্দায় দেখা যাবে সজলকে। সবশেষ ‘রান আউট’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন সজল।

বিয়ে করলেন ডোয়াইন জনসন

বিয়ে করলেন ডোয়াইন জনসন
ডোয়াইন জনসন ও লরেন হাসিয়ান

১২ বছর মন দেওয়া-নেওয়ার পর অবশেষে প্রেমিকা সংগীতশিল্পী-গীতিকার লরেন হাসিয়ানের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন ডোয়াইন জনসন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566216416219.jpg

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করে বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন ডোয়াইন জনসন।

শেয়ার করা ছবিগুলোর ক্যাপশনে ডোয়াইন লিখেছেন, ‘উই ডু’। সেই সঙ্গে জানিয়েছেন গত ১৮ আগস্ট হাওয়াইয়ে তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566216028193.jpg

এটি ডোয়াইনের দ্বিতীয় বিয়ে। এর আগে ২০০৭ সালে প্রযোজক ড্যানি গ্রাসিয়ার সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ৪৭ বছর বয়সী এই তারকা। পরে ২০০৭ সালে সংসারের ইতি টানেন তারা।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566216380141.jpg
সাবেক স্ত্রী ড্যানি গ্রাসিয়ার সঙ্গে ডোয়াইন জনসন

 

বিচ্ছেদের পরপরই লরেন হাসিয়ানের সঙ্গে পরিচয় হয় ডোয়াইনের। সেখান থেকেই শুরু বন্ধুত্ব ও প্রেমের। জেসমিন ও তিয়ানা নামে তাদের দুটি কন্যা সন্তানও রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র