প্রেমে বিরহে আছেন প্রভা!

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
সাদিয়া জাহান প্রভা, ছবি:সংগৃহীত

সাদিয়া জাহান প্রভা, ছবি:সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। পর্দায় বাইরে ব্যক্তিগত জীবন নিয়েও আলোচিত এই অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে গোসলের সময়ের একটি ভিডিও আপলোড করে আবারও আলোচনায় এসেছেন তিনি।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে, মাত্র গোসল সেরেছেন প্রভা। ভেজা আর এলো চুলে নীরবে বললেন, ‘আই লাভ ইউ’। এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে এই ভিডিওটি।

ভক্তদের প্রশ্ন কাকে এই ভালবাসার কথা বলছেন প্রভা। তাহলে কি নতুন প্রেমে পড়েছেন। এমন প্রশ্নের উত্তর না পাওয়া গেলেও গেল কয়েকদিনের প্রভার ইনস্টাগ্রাম স্ট্যাটাস পড়ে বোঝা যাচ্ছে প্রেমে বিরহে আছেন প্রভা।

ইনস্টাগ্রাম আইডি থেকে কিছু দিন ধরে প্রেম সম্পর্কিত স্ট্যাটাস আপলোড করছেন প্রভা। সর্বশেষ ফলো মি স্টাইলের একটি ছবি আপলোড করে প্রভা লিখেছেন, শুধু আমিই জানবো, কেউ একজন আমার হাতটা শক্ত করে ধরেছিল। কেউ একজন আমার সাথে বৃষ্টিতে ভিজেছিল। কেউ একজন আমার কপালের টিপ ঠিক করে দিতো। কেউ একজন আমার চোখের দিকে তাকিয়ে থাকতো। কেউ একজন খুব সকালে ফোন করে আমার ঘুম ভাঙ্গাতো। কেউ একজন ফিসফিস করে রাতে কথা বলতো। প্রত্যেকের জীবনে এই কেউ একজন থাকে। কারো কারো ভাগ্য হয় ঐ কেউ একজন এর সাথে সারা জীবন থাকার। আর কারো কারো ভাগ্য হয় অন্য কোন একজন এর সাথে সারা জীবন থাকার।পৃথিবীর যে কেউ আমার চোখের জলের কারণ হতে পারে। কিন্তু ঐ টুপ করে গড়িয়ে পড়া অশ্রুবিন্দুটা কিন্তু একজনই, একজনের জন্যই। ওটা কখনোই কেউ হতে পারে না, পারবে না। টুপ করে গড়িয়ে পড়া অশ্রুটার কথা কেউ জানে না, কেউ না।

এদিকে কিছুদিন আগে প্রভা ইনস্টাগ্রামে একটি সমীকরণের কথা লিখেছেন। সেখানে লেখা ছিল ‘365dsys+365days -55 =?? ? 6/7/2017—6/7/2019 ❤️❤️❤️=?’

বহু ঘটনার পর ২০১১ সালের ১৯ ডিসেম্বর বহুজাতিক কোম্পানি গ্রামীণফোনের কর্মকর্তা মাহমুদ শান্তকে সর্বশেষ বিয়ে করেন প্রভা। তবে ইনস্টাগ্রামের পোস্ট নিয়ে কথা বলতে প্রভার সঙ্গে যোগাযোগ করা হলেও তার সাড়া পাওয়া যায়নি।

 
 
 
View this post on Instagram

After bath realisation ?‍♀️ ? ❤️?

A post shared by Sadiya Jahan Prova (@sadiajahanprova_prova) on

আপনার মতামত লিখুন :