ট্রাভেলটকে গাইবেন মুম্বাইয়ের শিল্পী পিয়ালী



নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

ফেসবুক, ইউটিউব ও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মুম্বাইয়ের শিল্পী পিয়ালী কুন্ডু আজ শনিবার (৩০ জানুয়ারি) ট্রাভেলটকের সঙ্গীত অতিথি। বার্তা২৪.কম ও ভ্রমণগদ্য প্রযোজিত ফেসবুক লাইভ শো ট্রাভেলটকের আজকের বিষয় ‘ভ্রমণের গান ও সুর’। কবি, সাংবাদিক, পরিব্রাজক মাহমুদ হাফিজ এর উপস্থাপনা ও পরিচালনায় এ লাইভ শো’য়ে সুরের মূর্চ্ছনা ছড়াবেন চমৎকার গায়কী ও সুমধুর কণ্ঠের অধিকারী শিল্পী পিয়ালী কুন্ডু।

পিয়ালী পশ্চিমবঙ্গেরই মানুষ। জন্ম পশ্চিমবঙ্গের বশিরহাট মহকুমায়। শৈশব থেকেই গানের তালিম নেন বিভিন্ন ওস্তাদের কাছে। লেখাপড়া ও বেড়ে ওঠা পশ্চিমবঙ্গে। গত আড়াইদশক ধরে গান করে যাচ্ছেন। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় সঙ্গীতের প্রিয়মুখ।

শিল্পী পিয়ালী কুন্ডু

পিয়ালীর গায়কী, কণ্ঠের জাদু শ্রোতাদের মুগ্ধ করে। সোশ্যাল মিডিয়ার আগে পিয়ালী বিভিন্ন কনসার্টে গান করেছেন। ক্ল্যাসিকাল ও রবীন্দ্রসঙ্গীত শিখেছেন নামকরা সব ওস্তাদদের কাছ থেকে। চাকরি ও বিবাহসূত্রে দশবছর ধরে মুম্বাই বসবাস করছেন। মুম্বাইয়ের সাংস্কৃতিক পরিমন্ডলের প্রিয়মুখ পিয়ালীর প্রিয় রাগপ্রধান নজরুল সঙ্গীত। পিয়ালী কুন্ডু একটি আইটি কোম্পানির দায়িত্বশীল পদে কর্মরত। সঙ্গীতকেই পেশা হিসেবে নিতে চান। সেভাবেই চর্চা চালিয়ে যাচ্ছেন।

আজ শনিবার বাংলাদেশ সময় রাত ৮টা এবং ভারতীয় সময় সাড়ে ৭টায় পিয়ালীর গান শোনা যাবে বার্তা২৪.কম ও ভ্রমণগদ্য এর ফেসবুক পাতায়।

মুক্তমনে যুক্ত হতে এবং গানের অনুরোধ জানাতে সঙ্গে থাকুন। লিংক- facebook.com/barta24news facebook.com/bhromongoddya