রাজুতে ‘নির্যাতনের বিচার’ চেয়ে ভুক্তভোগী শিক্ষার্থীর অবস্থান

ঢাবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
ভুক্তভোগী শিক্ষার্থী মুকিম

ভুক্তভোগী শিক্ষার্থী মুকিম

  • Font increase
  • Font Decrease

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের চার শিক্ষার্থীকে ‘শিবির সন্দেহে’ মঙ্গলবার (২১ জানুয়ারি) রাতভর মারধরের সুষ্ঠু বিচারের দাবিতে ভুক্তভোগী এক শিক্ষার্থী রাজু ভাস্কর্যের পাদদেশে অবস্থান নিয়েছে।

বুধবার (২২ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টা থেকে রাজুতে অবস্থান নিয়েছে ভুক্তভোগী শিক্ষার্থী মুকিম। তার দাবি নিরপরাধ হওয়া সত্ত্বেও আমাকে গেস্ট রুমে ডেকে নিয়ে নির্যাতন করা হয়েছে। আমি বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে দোষীদের শাস্তি দাবি করে এখানে অবস্থান নিয়েছি।

আরও পড়ুন: ঢাবির হলে ৪ শিক্ষার্থী‌কে রাতভর নির্যাতন

এর আগে মঙ্গলবার (২১ জানুয়ারি) রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের চার শিক্ষার্থীকে ‘শিবির সন্দেহে’ নির্যাতন করার অভিযোগ ওঠে হল শাখা ছাত্রলীগের বিরুদ্ধে। পরে চার শিক্ষার্থীকে শিবির সংশ্লিষ্টতার অভিযোগে পুলিশের কাছে সোপর্দ করা হয়। পুলিশ শিবির সংশ্লিষ্টতার কোনো ধরনের তথ্য প্রমাণ না পাওয়ায় বিকেল ৩টার দিকে তাদের ছেড়ে দেয়।

দ্বিতীয় বর্ষের এই শিক্ষার্থী বার্তা২৪.কম-কে জানান, আমাদের মারধরের মূল কারণ একটি স্ক্রিনশটকে কেন্দ্র করে। যেটা সম্পূর্ণ মিথ্যা এবং বানোয়াট। আমি সহ আরও তিনজনকে শিবির সংশ্লিষ্টতার অভিযোগ দেওয়া হয়। কিন্তু তারা কোনো প্রমাণ দিতে পারেনি।

আরও পড়ুন: জহুরুল হক হলে শিক্ষার্থী নির্যাতনের প্রতিবাদে ঢাবিতে বিক্ষোভ

আপনার মতামত লিখুন :