বশেফমুবিপ্রবির ছুটি বাড়ল ৫ মে পর্যন্ত

বশেফমুবিপ্রবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া করোনাভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জামালপুরে প্রতিষ্ঠিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) বন্ধের সময়সীমা ৫ মে পর্যন্ত বাড়ানো হয়েছে।

শনিবার (২৫ এপ্রিল) বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের পক্ষ থেকে এ সিদ্ধান্ত নেওয়া হয়। পরে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মাহবুব আলমের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, করোনাভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা অনুসারে প্রথমে গত ১৭ মার্চ থেকে বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক এবং ২২ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত বশেফমুবিপ্রবির প্রশাসনিক কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়।

পরে সরকারি নির্দেশনা অনুসারে বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও প্রশাসনিক কার্যক্রম বন্ধের সময়সীমা ৫ মে পর্যন্ত ফের বাড়ানো হয়েছে।

ছুটির সময় শিক্ষার্থীসহ সংশ্লিষ্ট সবাইকে ঘরে থাকার পরামর্শ দিয়ে বশেফমুবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ বলেন, বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও) করোনাকে বৈশ্বিক মহামারি ঘোষণা করেছে। এ অবস্থায় আমাদের সবাইকে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে। ছুটির সময়ে অবশ্যই শিক্ষার্থীসহ সবাইকে নিজ বাসস্থানে থাকার পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

আপনার মতামত লিখুন :