আবরার হত্যা মামলায় জড়িত তানিমের বাড়ি সৈয়দপুরে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নীলফামারী
আবরার ফাহাদকে পিটিয়ে হত্যা মামলার আসামি এহেতসামুল রাব্বি ওরফে তানিম, ছবি: সংগৃহীত

আবরার ফাহাদকে পিটিয়ে হত্যা মামলার আসামি এহেতসামুল রাব্বি ওরফে তানিম, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদকে পিটিয়ে হত্যা মামলার আসামি এহেতসামুল রাব্বি ওরফে তানিমের বাড়ি সৈয়দপুর পৌর শহরের মুন্সিপাড়া এলাকায়।

তানিমের বাবা আবু কায়সার পিন্টু পেশায় ব্যবসায়ী, মা তহুরা বেগম গৃহিণী।

বুয়েট শাখা ছাত্রলীগের সদস্য তানিম সৈয়দপুর সরকারি কারিগরি স্কুল এন্ড কলেজ থেকে ২০১৫ সালে এসএসসি এবং ২০১৭ সালে এইচএসসি পাশ করে।

বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে প্রকাশিত সিসিটিভি ফুটেজে দেখা যায়, তানিম তার বন্ধু আবরার ফাহাদকে খুনিদের কাছে নিয়ে যায় এবং হত্যার পর তার লাশ নিয়ে সিঁড়িতে ফেলে দেয়।

সোমবার (৭ অক্টোবর) রাতে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ হত্যার সঙ্গে সংশ্লিষ্ট থাকার অভিযোগে এহেতসামুল রাব্বি ওরফে তানিমসহ বুয়েট ছাত্রলীগের ১১ জনকে বহিষ্কার করা হয়েছে।

উল্লেখ্য, রোববার (৬ অক্টোবর) দিবাগত রাত ৩টার দিকে বুয়েটের শেরে বাংলা হলের নিচতলা থেকে আবরার ফাহাদের লাশ উদ্ধার করা হয়। শিবির সন্দেহে ছাত্রলীগের কর্মীরা তাকে পিটিয়ে হত্যা করে বলে অভিযোগ করেছেন শিক্ষার্থীরা।

নিহত ফাহাদ বুয়েটের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। তিনি থাকতেন বিশ্ববিদ্যালয়ের শেরে বাংলা হলের ১০১১ নম্বর কক্ষে। তার গ্রামের বাড়ি কুষ্টিয়ায়।

 

 

আপনার মতামত লিখুন :