‘শিক্ষিত বেকার হয়ে থাকতে চাই না’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, চাঁদপুর
হাজীগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধন

হাজীগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধন

  • Font increase
  • Font Decrease

শিক্ষিত বেকার হয়ে থাকতে চায় না ন্যাশনাল সার্ভিসের (এনএসপি) কর্মীরা।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) সারাদেশে পঞ্চম পর্বের ৩৭টি উপজেলার ন্যায় চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করে এ কথা বলেন ন্যাশনাল সার্ভিসের কর্মীরা।

সংবাদ সম্মেলন শেষে এনএসপি কর্মীরা উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মোঃ মাঈনুদ্দীন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়ার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। সাক্ষাৎকালে সাংসদের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে বিষয়টি অবগত করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন তারা।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ ন্যাশনাল সার্ভিস একতা পরিষদের সভাপতি মোঃ মনজুর আলম পাটওয়ারী বলেন, ৩০ নভেম্বর আমাদের মেয়াদ শেষ হয়ে যাবে। এরপর আমাদের পরিবার ও সন্তান নিয়ে পথে বসতে হবে। মানবতার নেত্রী আমাদেরকে পথ দেখিয়েছেন। আশাকরি তিনিই আবার আমাদেরকে বেঁচে থাকার পথ তৈরি করে দিবেন।

তিনি আরো বলেন, চাঁদপুর জেলায় ৩ হাজারের অধিক শিক্ষিত বেকার এনএসপিতে রয়েছে। যাদের মধ্যে হাজীগঞ্জ উপজেলায় ৬১০ জন শিক্ষিত বেকার এনএসপিতে আছেন। তাই আমাদের চাকরি নিয়মিত করে দেশের সার্বিক উন্নয়নে অবদান রাখার সুযোগ করে দিতে হবে। নতুবা কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী আগামী ১ ডিসেম্বর ঢাকায় অনশনে অংশগ্রহণ করে দাবি আদায়ে ঐক্যবদ্ধ আন্দোলন করবো।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মহিউদ্দিন আল আজাদ, সাধারণ সম্পাদক মোঃ সোহেল হোসাইন, অর্থ সম্পাদক মোঃ শাহ আলম, প্রচার সম্পাদক তানভীর আহমেদ তালুকদার, মহিলা সম্পাদিকা তাহমিনা আক্তারসহ তিন শতাধিক এনএসপি কর্মী।

আপনার মতামত লিখুন :