'বুলবুল দুর্গতদের জন্য যথেষ্ট খাদ্য মজুদ আছে'

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নওগাঁয়
খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

বুলবুল দুর্গত এলাকায় ত্রাণ সহায়তা দিতে যথেষ্ট পরিমাণ খাদ্য মজুদ রাখা আছে। চাহিদা পত্র পাওয়া মাত্রই দ্রুত সরবরাহ করতে কর্মকর্তাদের নির্দেশ দেয়া হয়েছে বলে জানিয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। সকালে নওগাঁয় সার্কিট হাউজে গার্ড অব অনার শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এসব কথা জানান।

তিনি বলেন, দুর্গত এলাকার জেলা প্রশাসকসহ সংশ্লিষ্ট সকলের সাথে সবসময় যোগাযোগ রাখা হচ্ছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত দুর্গত অঞ্চলের খাদ্য বিভাগে কর্মকর্তা কর্মচারীদের সকলের ছুটি বাতিল করে সবসময় কর্মস্থলে থাকতে বলা হয়েছে বলে।

মন্ত্রী আরো বলেন, দেশে ধান চাল গমসহ খাদ্যশস্য উদ্বৃত্ত রয়েছে। সরকারী গুদামে মজুত আছে প্রায় ১৩ লাখ টন। ক্ষতিগ্রস্ত এলাকার একজন মানুষকে যাতে একবেলাও না খেয়ে থাকতে না হয় সে জন্য সরকার তৎপর রয়েছে।

এ সময় জেলা প্রশাসক জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহিন মনোয়ারা হক, সাংগঠনিক সম্পাদক বিভাস মজুমদার গোপাল, কোষাধ্যক্ষ আব্দুল খালেক, উপ-প্রচার সম্পাদক রনজিত সরকার, জেলা প্রশাসক হারুন অর রশীদ, পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়াসহ খাদ্য বিভাগের কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :