ফিল্মি স্টাইলে কলেজছাত্রীকে অপহরণ চেষ্টা, আটক ১০

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, গৌরীপুর (ময়মনসিংহ)
ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

ময়মনসিংহের গৌরীপুরে এক কলেজছাত্রীকে ফিল্মি স্টাইলে বাড়ি থেকে অপহরণের চেষ্টা চালিয়েছে একদল দুর্বৃত্ত। এ সময় গ্রামবাসী দুর্বৃত্তদের মধ্য থেকে ১০ জনকে আটক করে পুলিশে সোপর্দ করে।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দিবাগত রাতে উপজেলার রামগোপালপুর ইউনিয়নের দামগাও গ্রামে এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে একই ইউনিয়নের ধরুয়া রামনাথপুর গ্রামের খাইরুল ইসলামের ছেলে আশিকের নেতৃত্বে একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ওই কলেজ ছাত্রীর বাড়িতে হামলা চলায়। এ সময় দুর্বৃত্তরা ওই কলেজ ছাত্রীকে অপহরণ করার চেষ্টা চালালে পরিবারের লোকজন চিৎকার শুরু করে। খবর পেয়ে গ্রামবাসী ঘটনাস্থলে এসে দুর্বৃত্তদের ঘেরাও করে ১০ জনকে আটক করে পুলিশে সোপর্দ করে।

রামগোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন জনি জানান, কলেজছাত্রীর সাথে এক ছেলের প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি পরিবার ওই ছাত্রীটির অন্যত্র বিয়ে দিয়ে দিচ্ছে- এমন খবরের ভিত্তিতে ওই ছেলে তার লোকজন নিয়ে  ছাত্রীকে উঠিয়ে নিয়ে যেতে চেয়েছিলো।

শুক্রবার রাত ২টা ৩০ মিনিটে (১৫ নভেম্বর) গৌরীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জামাল হোসেন বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন কর অপহরণের অভিযোগে ১০ জনকে আটক করেছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

আপনার মতামত লিখুন :