কিশোরীদের সুরক্ষা-সচেতনে স্যানিটারি ন্যাপকিন বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুড়িগ্রাম
কিশোরীদের মাঝে স্যানিটারি ন্যাপকিন বিতরণ। ছবি:  বার্তা২৪.কম

কিশোরীদের মাঝে স্যানিটারি ন্যাপকিন বিতরণ। ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

কুড়িগ্রামে হতদরিদ্র পরিবারের কিশোরী ও দুস্থদের মাঝে বিনামূল্যে স্যানিটারি ন্যাপকিন ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বুধবার (১৮ ডিসেম্বর) বিকেলে সদর উপজেলার ভোগডাঙ্গা ইউনিয়নের ক্লিনিকপাড়া গ্রামে আসাদুজ্জামান প্রতিবন্ধী বিশেষ শিক্ষা বিদ্যালয় মাঠে স্বেচ্ছাসেবী সংগঠন সুকর্মা ফাউন্ডেশনের উদ্যোগে এবং প্রাণ কোম্পানির স্টেসেফের সহযোগিতায় এসব সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সুকর্মা ফাউন্ডার শেখ সুহানা ইসলাম, সুকর্মা ফাউন্ডেশন বাংলাদেশের প্রেসিডেন্ট ফারহানা তাসনিম, ভাইস প্রেসিডেন্ট সিপ্রা সাদিয়া, সাবেক ভাইস প্রেসিডেন্ট সুরাইয়া পারভীন ও আসাদুজ্জামান প্রতিবন্ধী বিশেষ শিক্ষা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুজ্জামানসহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকরা।

অনুষ্ঠানে ক্লিনিকপাড়াসহ পার্শ্ববর্তী চরাঞ্চলের প্রায় ৪ শতাধিক স্কুল ও কলেজগামী শিক্ষার্থীর মাঝে স্যানিটারি ন্যাপকিন এবং ৭ শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে কম্বল, চাদর ও অন্যান্য শীতবস্ত্র বিতরণ করা হয়।

সুকর্মা ফাউন্ডেশন বাংলাদেশের ফাউন্ডার শেখ সুহানা ইসলাম জানান, প্রত্যন্ত গ্রাম ও চরাঞ্চলের কিশোরীদের সুরক্ষা ও সচেতন করে তুলতে এসব স্যানিটারি ন্যাপকিন বিতরণ করে তা ব্যবহারের পরামর্শ দেয়া হয়েছে। এছাড়া হতদরিদ্র মানুষের পাশে দাঁড়াতে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

এ সম্পর্কিত আরও খবর