সাভারে কিশোরী ধর্ষণের ঘটনায় গ্রেফতার ১

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার
ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ, ছবি: সংগৃহীত

ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

রিকশা চালকের ১১ বছরের কিশোরী মেয়েকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত কুদরত হোসেনকে (৩২) গ্রেফতার করেছে আশুলিয়া থানা পুলিশ।

বুধবার (৮ জানুয়ারি) বিকেল ৪টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশের উপ-পরিদর্শক রকিবুল হাসান। এর আগে আসামিকে (৭ জানুয়ারি) গভীর রাতে আশুলিয়ার গোকুলনগর এলাকা থেকে গ্রেফতার করে সকাল ৭ টার দিকে আদালতে প্রেরণ করা হয়।

গ্রেফতারকৃত কুদরত হোসেন মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থানার মৃত বাচ্চু মিয়ার ছেলে। বর্তমানে আশুলিয়ার গোকুলনগর এলাকার রাসেল মিয়ার বাড়িতে ভাড়া থেকে পোশাক কারখানায় কাজ করতেন। সে তিন সন্তানের জনক বলে জানা গেছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক রকিবুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার গোকুলনগর বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণের কথা স্বীকার করে। পরে সকালে তাকে আদালতে নেওয়া হয়। এসময় আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে সে। একই সাথে অপরাধের বর্ণনা দেয়।

আসামির বর্ণনা থেকে জানা যায়, গত ২ জানুয়ারি সন্ধ্যার দিকে সাভারের আশুলিয়ার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্ন আমতলা এলাকায় কিশোরী মেয়েটিকে ধর্ষণ করে কুদরত। ভুক্তভোগী কিশোরীর ভাড়া বাসার সামনে থেকে কৌশলে নিয়ে গিয়ে প্রায় ১০০ ফুট দূরে নির্মাণাধীন একটি বাড়িতে ধর্ষণ করে। এ সময় কিশোরী অসুস্থ হয়ে পড়লে ধর্ষক নিজেই মেয়েটিকে বাসায় দিয়ে যায়।

এ সময় ভুক্তভোগী মেয়েটি তার দাদীকে দেখে চিৎকার দিয়ে ডাকলে আসামি অন্ধকারে পালিয়ে যায়। পরে ভুক্তভোগী কিশোরীকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে পুলিশের সহায়তায় ঢাকা মেডিকেল কলেজের ওসিসিতে ভর্তি করা হয়। গত ৪ জানুয়ারি শিশুর মা বাদী হয়ে অজ্ঞাত এক জনকে আসামি করে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন।

আপনার মতামত লিখুন :

এ সম্পর্কিত আরও খবর