সংসদ সদস্য আব্দুল মান্নান আর নেই

স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম, বগুড়া
বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান, ছবি: সংগৃহীত

বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

বগুড়া-১ (সোনাতলা-সারিয়াকান্দি) আসনের সংসদ সদস্য কৃষিবিদ আব্দুল মান্নান ইন্তেকাল করেছেন। 

শনিবার (১৮ জানুয়ারি) সকাল সোয়া ৮ টায় ঢাকার ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৬ বছর।

আব্দুল মান্নানের মৃত্যুর বিষয়টি  নিশ্চিত করে আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক সায়েম খান  বার্তা২৪.কমকে জানান, সকাল সোয়া ৮ টায় আব্দুল মান্নান শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

গত বুধবার হৃদরোগে আক্রান্ত হলে তাকে ঢাকার ল্যাব এইড হাসপাতালে ভর্তি করানো হয়। পরে অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার রাতে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়।

তিনি বগুড়া-১ আসন থেকে নবম, দশম ও একাদশ সংসদের সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন। তিনি বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি এবং বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি বগুড়া প্রেসক্লাবের সদস্যও ছিলেন।

আব্দুল মান্নান ১৯৫৩  সালের ১৯ ডিসেম্বর বগুড়া জেলার সারিয়াকান্দি থানা হিন্দুকান্দি গ্রামে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম মো. জালাল উদ্দিন সরদার এবং মাতা মোছা. মুনজিলা বেগম।

সংসদ সদস্য আব্দুল মান্নান তার নির্বচনী এলাকায় যমুনা নদীর ভাঙ্গন প্রতিরোধসহ রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়ন করেছেন। তার মৃত্যুতে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আপনার মতামত লিখুন :