ওবায়দুল কাদেরের রোগমুক্তিতে নোয়াখালীতে দোয়া মাহফিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী
ওবায়দুল কাদেরের রোগমুক্তি কামনা করে কোম্পানীগঞ্জের বিভিন্ন স্থানে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ছবি: বার্তা২৪.কম

ওবায়দুল কাদেরের রোগমুক্তি কামনা করে কোম্পানীগঞ্জের বিভিন্ন স্থানে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের রোগমুক্তি কামনা করে তার নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জের বিভিন্ন স্থানে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত দোয়া ও মিলাদ মাহফিলে অংশগ্রহণ করে দলসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা। উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, বসুরহাট পৌরসভা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ছিদ্দিক, সাধারণ সম্পাদক আবুল খায়ের, সরকারি মুজিব কলেজ ছাত্রলীগের সভাপতি নুরে মাওলা রাজু, সাধারণ সম্পাদক মোবারক হোসেন রিয়াদ প্রমুখ।

এছাড়া উপজেলার বিভিন্ন মসজিদে বাদ জুমা ওবায়দুল কাদেরের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, শুক্রবার সকালে শ্বাসকষ্টজনিত কারণে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি হন। বর্তমানে তিনি ভালো আছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

আপনার মতামত লিখুন :