‘জ্বর, সর্দি-কাশির রোগী যেন বিনা চিকিৎসায় ফেরত না যান’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নেত্রকোনা
সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু

  • Font increase
  • Font Decrease

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু বলেছেন, শোনা যায় করোনাভাইরাসের কারণে হাসপাতালে এখন নাকি জ্বর, সর্দি-কাশির রোগীদের চিকিৎসা দেওয়া হয় না। রোগী ফেরত দেওয়া হয়। করোনা না ভেবে তাদের যেন সঠিক চিকিৎসা হয়। জ্বর, সর্দি-কাশিসহ সাধারণ কোনো রোগী যেন বিনা চিকিৎসায় হাসপাতাল থেকে ফেরত না যান।

বুধবার (১ এপ্রিল) দুপুরে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল পরিদর্শন ও সমাজসেবা কর্তৃক পরিচালিত রোগী কল্যাণ কেন্দ্র পরিদর্শনকালে চিকিৎসকদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

কোনো করোনা রোগী পাওয়া গেলে তার চিকিৎসা আলাদা ভাবেই করা হবে জানিয়ে এ সময় প্রতিমন্ত্রী আরও বলেন, সিজারের রোগীদের জেলার বাইরে না পাঠিয়ে এখানেই সিজার করতে হবে। এজন্য তিনি চিকিৎসকদের নির্দেশ প্রদান করেন।

এ সময় সমাজসেবা বিভাগ পরিচালিত নেত্রকোনা হাসাপতালের রোগী কল্যাণ কেন্দ্রের জন্য ৮ লাখ টাকা বরাদ্দ প্রদান করেন তিনি। পরে মন্ত্রী সিভিল সার্জন ও হাসপাতলে কর্তব্যরত চিকিৎসকদের সাথে আলাদাভাবে মতবিনিময় করেন।

এ সময় সিভিল সার্জন ডা: তাজুল ইসলাম খান, নেত্রকোনা জেলা পরিষদের চেয়ারম্যান প্রশান্ত রায়, নেত্রকোনা মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ ডা: রঞ্জন কর্মকার, সমাজসেবা বিভাগের ডিডি আলাল উদ্দিন, রেড ক্রিসেন্ট সোসাইটির সম্পাদক গাজী মোজাম্মেল হোসেন টুকু এবং টিম নৌকার সভাপতি একেএম আজাহারুল ইসলাম অরুন উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :