ইউনিয়ন ব্যাংক’র নবগঠিত পরিচালনা পর্ষদের প্রথম সভা অনুষ্ঠিত

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

ইউনিয়ন ব্যাংক’র নবগঠিত পরিচালনা পর্ষদের প্রথম সভা অনুষ্ঠিত

ইউনিয়ন ব্যাংক’র নবগঠিত পরিচালনা পর্ষদের প্রথম সভা অনুষ্ঠিত

বাংলাদেশ ব্যাংক কর্তৃক ইউনিয়ন ব্যাংক পিএলসি’র নবগঠিত পরিচালনা পর্ষদের প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (২ সেপ্টেম্বর) ব্যাংকের চেয়ারম্যান জনাব মু. ফরীদ উদ্দীন আহমদ’র সভাপতিত্বে ব্যাংকের প্রধান কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

সভায় পরিচালনা পর্ষদের সদস্য জনাব মো. হুমায়ুন কবীর, মোহাম্মদ সাইফুল আলম, ড. শহিদুল ইসলাম জাহীদ এবং শেখ জাহিদুল ইসলাম, এফসিএ উপস্থিত ছিলেন।

পবিত্র কুরআন তিলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয় এবং শুরুতেই বৈষম্যবিরোধী ছাত্র-জনতার সাম্প্রতিক গণঅভ্যুত্থানে নিহত সকলের আত্মার মাগফিরাত এবং আহত ও ক্ষতিগ্রস্তদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করা হয়।

বিজ্ঞাপন

নবগঠিত পর্ষদ ব্যাংকের সকল আমানতকারী, ব্যবসায়িক অংশীদার, স্টেকহোল্ডার, শুভাকাঙ্ক্ষী ও শুভানুধ্যায়ীদেরকে ব্যাংকের প্রতি আস্থা ও সহযোগিতা অব্যাহত রাখার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন ও ধন্যবাদ জানান। পর্ষদ ব্যাংকের সার্বিক আর্থিক অবস্থা গভীরভাবে পর্যালোচনা করেন এবং বর্তমান সমস্যাবলি সকল স্তরের কর্মকর্তা-কর্মচারী, ব্যবসায়িক অংশীদার, আমানতকারী-সহ অন্যান্য সকল স্টেকহোল্ডার এবং বাংলাদেশ ব্যাংকসহ সকল নিয়ন্ত্রণকারী সংস্থার নির্দেশ ও সহযোগিতা নিয়ে সম্ভাব্য স্বল্পতম সময়ে সমাধানের সংকল্প ব্যক্ত করেন।

পরিশেষে, পর্ষদ সকলের সহযোগিতায় ইউনিয়ন ব্যাংক পিএলসিকে শরিয়াহ মোতাবেক পরিচালনার মাধ্যমে একটি আদর্শ ব্যাংক হিসেবে প্রতিষ্ঠিত করার বিষয়ে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।