সাদুল্লাপুরের মাদক কারবারি সেই প্রধান শিক্ষক বরখাস্ত



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাইবান্ধা
সাদুল্লাপুরের মাদক কারবারি সেই প্রধান শিক্ষক বরখাস্ত

সাদুল্লাপুরের মাদক কারবারি সেই প্রধান শিক্ষক বরখাস্ত

  • Font increase
  • Font Decrease

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ২নং নলডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুদ বিল্লাহকে ৪২ বোতল ফেনসিডিলসহ আটকের ঘটনায় তাকে বরখাস্ত করা হয়েছে। 

বৃহস্পতিবার (৬ মে) এ বিষয়টি নিশ্চিত করে সাদুল্লাপুর উপজেলা শিক্ষা অফিসার আব্দুল্লাহিশ শাফি।

তিনি বলেন, সম্প্রতি হাকিমপুর থানার হিলি সীমান্ত দিয়ে নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল পাচার করার সময় জয়পুরহাট বিজিবির একটি দল ৪২ বোতল ফেনসিডিলসহ প্রধান শিক্ষক মাসুদ বিল্লাহকে আটক করে। এ ঘটনায় হাকিমপুর থানায় সংশ্লিষ্ট ধারায় একটি মামলা দায়ের করা হয়। দায়েরকৃত মামলার সূত্রে মাসুম বিল্লাহ জেল হাজতে থাকায় রংপুর বিভাগীয় প্রাথমিক শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত উপ-পরিচালক মো. মুজাহিদুল ইসলাম স্বাক্ষরিত পত্রের আলোকে তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়। মাসুদ বিল্লাহ সাদুল্লাপুর উপজেলার ধাটেরহাট বন্দরের আব্দুস ছাত্তার মণ্ডলের ছেলে।

ওই বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষিকা পারভীন সুলতানা বলেন, আমাদের বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুদ মিল্লাহ স্যার হাকিমপুর থানায় মাদক সংক্রান্ত মামলায় আটক হয়ে তিনি কারাগারে আছেন। ঘটনাটি অত্যন্ত দুঃখজনক।

তিনি আরও বলেন, মাদক কারবারি ঘটনায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষ প্রধান শিক্ষককে সাময়িকভাবে বরখাস্ত করায় আমি সিনিয়র শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করছি।