জামালপুরে আ.লীগ প্রার্থীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪.কম, জামালপুর
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা ২৪.কম

ছবি: বার্তা ২৪.কম

জামালপুর-৫ (সদর) আসনে আওয়ামী লীগ প্রার্থী আবুল কালাম আজাদের বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রেজনু।

সোমবার (৪ ডিসেম্বর) বিকালে স্বতন্ত্র প্রার্থী রেজনুর পক্ষে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা শফিউর রহমানের বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন সমন্বয়কারী ইকরামুল হক নবীন।

বিজ্ঞাপন

লিখিত অভিযোগে দাবি করা হয়েছে, সদর আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবুল কালাম আজাদ জনপ্রতিনিধিদেরকে নিয়ে ইতিমধ্যে সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের বাংলাদেশ উচ্চ বিদ্যালয় মাঠে, শরীফপুর ইউনিয়নের শরিফপুর উচ্চ বিদ্যালয় মাঠে, লক্ষীরচর ইউনিয়নের বারুয়ামারী স্কুল মাঠে বিশাল গাড়ি বহর এবং গরু জবাই করে ভুঁড়ি ভোজের ব্যবস্থা করে আচরণবিধি লঙ্ঘন করেছেন।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম রেজনুর নির্বাচন সমন্বয়কারী ইকরামুল হক নবীন বার্তা২৪.কম-কে বলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী দলীয় সভার নামে নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করে যাচ্ছেন, আমরা এর বিরুদ্ধে লিখিত অভিযোগ জমা দিয়েছি।

নির্বাচনী আচরণবিধি ভঙ্গের অভিযোগের বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবুল কালাম আজাদ সাংবাদিকদের বলেন, নির্বাচন আচরণবিধির বিষয়ে নেতাকর্মীদের প্রশিক্ষণ দেয়া হচ্ছে, নির্বাচন আচরণবিধি ভঙ্গের কোন কিছু হচ্ছে না।

এ বিষয়ে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা শফিউর রহমান বার্তা২৪.কম-কে বলেন, আমি অভিযোগের বিষয় জেনেছি, তদন্ত করে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।