‘নিজের ভোটটা নিজেকে দিতে পারলেই শান্তি’

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা ২৪.কম

ছবি: বার্তা ২৪.কম

নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার বিষয়ে মানিকগঞ্জ-১ আসনে আলোচিত স্বতন্ত্র প্রার্থী আবদুল আলী বলেছেন, আমি শুধু নিজের ভোটটা নিজেকে দিতে পারলেই শান্তি। আমি শুধু নিজের ভোটটা দিতে চাই। কারণ কেউ আমাকে ভোট দেবে কি না, তা তো আমি জানি না।

বুধবার (৬ ডিসেম্বর) দুপুরে নির্বাচন কমিশনে নিজের প্রার্থিতা ফেরত পেতে আপিল আবেদনের জন্য এসে তিনি এই কথা বলেন।

বিজ্ঞাপন

আপিল আবেদনের বিষয়ে জানতে চাইলে আবদুল আলী বলেন, আপিল আবেদন জমা দেয়ার জন্য এসেছিলাম। কিন্তু আইনজীবীর একটু ভুলের কারণে আজকে জমা দিতে পারলাম না। এটা ঠিক করে পরে জমা দেব।

প্রার্থিতা বাতিল হওয়ার বিষয়ে তিনি বলেন, স্বতন্ত্র প্রার্থী হিসেবে আমি ১ শতাংশ ভোটারের স্বাক্ষরসহ মনোনয়ন জমা দিয়েছিলাম। সেখান থেকে রিটার্নিং অফিসার ১০ জন ভোটারকে ফোন করেছিলেন। ১০ জনের দুজন বলেছেন স্বাক্ষর করেছেন, আর আটজন বলেছেন স্বাক্ষর করেনি।

স্বাক্ষর না করার বিষয়টি জানেন না উল্লেখ করে আবদুল আলী বলেন, পোলাপান স্বাক্ষরের তালিকা এনে দিয়েছে। আমার একার পক্ষে তো এত স্বাক্ষর নেয়া সম্ভব না, যাচাই করাও সম্ভব না।

উল্লেখ্য, সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন আবদুল আলী ব্যাপারী। এর আগে রোববার (৩ ডিসেম্বর) যাচাইবাছাইয়ে তার মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন রিটার্নিং অফিসার। মনোনয়ন বাতিল হওয়ার পর রিটার্নিং অফিসারের কার্যালয়ের বারান্দায় গড়াগড়ি করে কান্না করেন আবদুল আলী ব্যাপারি।