সাবেক মেয়র জাহাঙ্গীরকে ইসির তলব

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর ২ আসনের স্বতন্ত্র প্রার্থীর পক্ষে নির্ধারিত সময়ের আগে প্রচারণা চালানোর অভিযোগে গাজীপুর সিটি কর্পোরেশন সাবেক মেয়র জাহাঙ্গীর আলমকে শোকজ করেছে নির্বাচনী অনুসন্ধানী কমিটি।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) নির্বাচনী অনুসন্ধ্যান কমিটির চেয়ারম্যান নাজমুন নাহার স্বাক্ষরিত এক চিঠিতে এই শোকজ দেওয়া হয়।

বিজ্ঞাপন

শোকজের চিঠিতে বলা হয়, এডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচিত এলাকা গাজীপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থী জনাব কাজী আলিম উদ্দিন পক্ষে গতকাল ১১ ডিসেম্বর সোমবার দুপুরে প্রতীক বরাদ্দের পূর্বে ভোট গ্রহণের জন্য নির্ধারিত দিনের ৩ সপ্তাহ সময়ের পূর্বে বঙ্গতাজ অডিটরিয়ামে মতবিনিময় সভায় নির্বাচনী প্রচারণা করেছেন। যা সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণ বিধিমালা, ২০০৮ এর ১২ বিধির সুস্পষ্ট লঙ্ঘন হয়েছে যা নির্বাচনী অনুসন্ধান কমিটি কর্তৃক অনুসন্ধানকার্য পরিচালনাকালে এবং একটি গণমাধ্যমে এ প্রকাশিত সংবাদ মাধ্যমে পরিলক্ষিত হয়েছে।

সেখানে বলা হয়, বিধি লঙ্ঘনের কারণে কেন নির্বাচন কমিশনে আপনার বিরুদ্ধে অনুসন্ধান প্রতিবেদন প্রেরণ করা হবে না তৎমর্মে আগামীকাল বুধবার ১৩ ডিসেম্বর তারিখে সকাল ১১.০০ ঘটিকার মধ্যে আপনাকে স্বয়ং নিম্ন স্বাক্ষরকারীর কার্যালয়ে হাজির হয়ে লিখিত ব্যাখ্যা প্রদানের জন্য নির্দেশ দেয়া হলো।

বিজ্ঞাপন