‘পছন্দের প্রার্থীকে ভোট দেবেন, নিরাপদে আসবেন-যাবেন’

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

পছন্দের প্রার্থীকে ভোট দেবেন, নিরাপদে আসবেন-যাবেন

পছন্দের প্রার্থীকে ভোট দেবেন, নিরাপদে আসবেন-যাবেন

নির্বাচন কমিশনার মোঃ আলমগীর বলেছেন, অত্যন্ত শান্তি ও সুশৃঙ্খলভাবে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ভোট হবে। ভোটাররা পছন্দের প্রার্থীকে ভোট দেবেন। নিরাপদে আসতে পারবেন, ভোট দিয়ে আবার নিরাপদে বাড়িতে যেতে পারবেন। বাড়িতে গিয়েও নিরাপদ থাকতে পারবেন।

রোববার (১৭ ডিসেম্বর) দুপুরে গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ের ভাওয়াল সম্মেলন কক্ষে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে গাজীপুর জেলার রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার, আইনশৃঙ্খলা বাহিনীর স্থানীয় কর্তৃপক্ষ ও নির্বাচন সংশ্লিষ্ট অন্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

বিজ্ঞাপন

তিনি বলেন, নির্বাচনে পুলিশ প্রশাসন ও রিটার্নিং কর্মকর্তা, প্রিজাইটিং অফিসাররা যখন যেখানে প্রয়োজন হবে তারা মুভমেন্ট করবেন। সেনাবাহিনী স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করবে। নির্বাচন নিয়ে বহির্বিশ্বের কোনো চাপ নেই। তারা শুধু আমাদের কাছে জানতে চায় সুষ্ঠু নির্বাচনের জন্য কী কী কাজ করছি।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মাহবুব আলম, জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম, পুলিশ সুপার কাজী শফিকুল আলমসহ বিজিবি, র‍্যাবসহ বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল কর্মকর্তারা।