মিরসরাইবাসী যে রায় দেবে মাথা পেতে নেব: গিয়াস উদ্দিন

  • স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চট্টগ্রাম ব্যুরো
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা ২৪.কম

ছবি: বার্তা ২৪.কম

 

প্রতীক পাওয়ার পর আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণায় চট্টগ্রাম-১ (মিরসরাই) আসনের স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ গিয়াস উদ্দিন বলেছেন, মানুষ যদি সুন্দরভাবে ভোট দিতে পারেন আমি ৬০ শতাংশ ভোট পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হব। সুষ্ঠ পরিবেশে আগামী ৭ জানুয়ারি মিরসরাইবাসী যে রায় দেবে তা আমি মাথা পেতে নেব।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টায় বড় দারোগারহাট বাজার থেকে প্রচারণা শুরু করেন সাবেক এই উপজেলা চেয়ারম্যান। এ সময় এক পথসভায় তিনি এসব কথা বলেন। ঈগল প্রতীক নিয়ে লড়া গিয়াস উদ্দিন ১২টি বাজারে গণসংযোগ করেন।

সংসদ সদস্য নির্বাচিত হলে সন্ত্রাস, চাঁদাবাজ ও ভূমিদস্যুমুক্ত স্মার্ট মিরসরাই গড়ে তুলবেন জানিয়ে পথসভায় মোহাম্মদ গিয়াস ‍উদ্দিন বলেন, ‘আমি আশাবাদী নির্বাচন শতভাগ সুষ্ঠ হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা চেয়েছেন উৎসবমুখর পরিবেশে নির্বাচন হবে। আজ সেটাই প্রমাণ হয়েছে। আমি নির্বাচনী প্রচারণায় যেখানেই যাচ্ছি জনগনের স্বতঃস্ফূর্ত সাড়া পাচ্ছি।’

গিয়াস উদ্দিনের প্রধান নির্বাচনী সমন্বয়কারী ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য নিয়াজ মোর্শেদ এলিটও এই সময় বক্তব্য দেন। তিনি বলেন, ‘আমরা আশা করছি মিরসরাইয়ে সুষ্ঠু ভোট হবে। কেননা এখন পর্যন্ত সহকারী রিটার্নিং কর্মকর্তা খুবই নিরপেক্ষ ভূমিকা পালন করছেন। আমরা বিশ্বাস করি তিনি একজন দায়িত্ববান পেশাদার সরকারি কর্মকর্তা। আমরা তাকে সাধুবাদ জানাই। এবার বিপুল পরিমাণ মানুষ ভোটাধিকার প্রয়োগ করবেন বলে আমরা আশাবাদী। আমরা মিরসরাইয়ের ভোটারদের ঘর থেকে বের করার চেষ্টা করছি, তাদের আশ্বস্ত করছি ভোট চুরি করা কিংবা ভোট বানচাল করার কোনো ষড়যন্ত্র এবার মিরসরাইয়ে হতে দেওয়া হবে না।’

নেতাকর্মীদের মধ্যে আরও উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল হুদা, সাবেক ছাত্রনেতা কামরুল হাসান শাহীন, উপজেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নুরুল আলম, বারইয়ারহাট পৌরসভার সাবেক কমিশনার ইমাম হোসেন, ওচমানপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হক, খৈয়াছড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাহেদ ইকবাল চৌধুরী, মিরসরাই সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি বরিউল হোসেন রবি, মায়ানী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এসএম গোলাম সরওয়ার, জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি নিজাম উদ্দিন, আওয়ামী লীগ নেতা ফিরোজ উদ্দিন বাদল, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোশাররফ হোসেন, মিরসরাই উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলা উদ্দিন, নিজামপুর সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ইমাম উদ্দিন, মিঠানালা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি হাসান রেজা রুমি, মিরসরাই উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি শেখ আবদুল আউয়াল তুহিন, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মাইনুল ইসলাম মিল্টন, কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার দপ্তর সম্পাদক আছিফুর রহমান শাহীন, সাবেক ছাত্রনেতা হাসান হাবিব রনি প্রমুখ।