চেয়ারম্যান প্রার্থীর বোনকে সহকারী প্রিজাইডিং অফিসার থেকে প্রত্যাহার

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাতক্ষীরা
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সাতক্ষীরা তালা উপজেলা পরিষদ নির্বাচনে চিংড়ি প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সরদার মশিয়ার রহমানের আপন বোন হওয়ায় তাসলিমা খাতুনকে সহকারী প্রিজাইডিং অফিসার পদ থেকে প্রত্যাহার করা হয়েছে।

মঙ্গলবার (২১ মে) প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের অভিযোগের ভিত্তিতে তাকে প্রত্যাহার করা হয়।

বিজ্ঞাপন

প্রত্যাহার হওয়া তাসলিমা খাতুন হাজরাকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের সহকারী প্রিজাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন।

হাজরাকাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আজিজুল ইসলাম জানান, সকাল ৮টা থেকে তার কেন্দ্রে সুষ্ঠুভাবে ভোট চলছিল। এমতাবস্থায় সহকারী প্রিজাইডিং অফিসার তাসলিমা খাতুনের সম্পর্কে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা অভিযোগ করায় উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশে সাথে সাথে তাকে প্রত্যাহার করা হয় এবং তার স্থলে অখিল কুমার মন্ডলকে দায়িত্ব দেয়া হয়েছে।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, সহকারী প্রিজাইডিং অফিসার তাসলিমা খাতুন তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী চিংড়ি প্রতীকের সরদার মশিয়ার রহমানের আপন বোন। বর্তমানে সেখানে সুষ্ঠভাবে ভোটগ্রহণ চলছে বলেও দাবি করেন তিনি।

তালা উপজেলা নির্বাহী অফিসার আফিয়া শারমিন বিষয়টি নিশ্চিত করে জানান, প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের অভিযোগে ভিত্তিতে তাকে প্রত্যাহার করা হয়েছে এবং তার স্থলে অন্য একজনকে দায়িত্ব দেয়া হয়েছে।