বেঙ্গল মাল্টিমিডিয়ার ওয়েবফিল্মে তাসকিন-আঁচল



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমানের সঙ্গে ওয়েব ফিল্মের ডিরেক্টর ফরিদুল হাসান ও নায়িকা আঁচল আঁখি

আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমানের সঙ্গে ওয়েব ফিল্মের ডিরেক্টর ফরিদুল হাসান ও নায়িকা আঁচল আঁখি

  • Font increase
  • Font Decrease

বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় আসছে নতুন ওয়েব ফিল্ম। নাম ‘কর্পোরেট। নতুন এই ওয়েব ফিল্মের পরিচালক ও কলাকুশলীদের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি সম্পন্ন হয়েছে।

রোববার (২৫ অক্টোবর) বিকেলে আরটিভির কারওয়ান বাজার অফিসের কনফারেন্স রুমে আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমানের সঙ্গে ওয়েব ফিল্মের ডিরেক্টর ফরিদুল হাসান ও নায়িকা আঁচল আঁখির সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর হয়।

সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন তাসকিন রহমান ও আঁচল। শিগগিরিই ওয়েব ফিল্মটির শ্যুটিং শুরু হবে।

এ বিষয়ে আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন, ওয়েব ফিল্মের গল্প যত ভালো হবে মূলত সেটি ততো দর্শকপ্রিয়তা পাবে। আন্তর্জাতিক অঙ্গনে এখন ভালো ভালো ওয়েবফিল্ম নির্মাণ হচ্ছে। করোনার এই সময়ে আমি অনেক ওয়েব ফিল্ম দেখেছি, অনেক বিচার-বিশ্লেষণের সুযোগ হয়েছে। আরটিভি যে ইতোমধ্যে বেশ কয়েকটি ওয়েব ফিল্ম হাতে নিয়েছে। আশাকরি সবগুলো ভালো হবে। ভালো গল্প হলে এই কাজ আরও এগিয়ে যাবে।

আঁচল আঁখি বলেন, ভালো একটি গল্পে কাজ করার সুযোগ পাচ্ছি। আরটিভিকে ধন্যবাদ। আসলে আমি বাছাই করা গল্পে কাজ করছি, সেরকম একটি গল্পে এই ওয়েব ফিল্ম হবে।

এসময় উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, প্রশাসন বিভাগের উপ-প্রধান মোহাম্মদ মাসুদুল আমিন, উপ-বার্তা প্রধান মামুনুর রহমান খান। ‘কর্পোরেট’ ওয়েব ফিল্মের লেখক ফেরারি ফরহাদসহ অনেকে।