মাতৃত্বকালীন ছুটি শেষেই কাজে ফিরবেন আনুশকা



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
আনুশকা শর্মা

আনুশকা শর্মা

  • Font increase
  • Font Decrease

সবকিছু ঠিক থাকলে আগামী বছরের জানুয়ারিতে প্রথম সন্তানকে স্বাগত জানাবেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা দম্পতি। তাই মাতৃত্বকালীন ছুটিতে যাওয়ার আগে হাতে থাকা সকল কাজ শেষ করছেন বলিউডের এই অভিনেত্রী।

এরইমধ্যে বেশ কয়েকটি বিজ্ঞাপনের শুটিং শেষ করেছেন আনুশকা। শুটিং সেটে তোলা অন্তঃসত্ত্বা আনুশকার বেশ কয়েকটি ছবিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আনুশকা শর্মা এখন সব কাজ শেষ করছেন তার মানে এই নয় যে, সন্তান জন্মের পর তিনি সন্তান লালন-পালনের জন্য দীর্ঘ বিরতিতে যাবেন। উল্টো ৩২ বছর বয়সী এই অভিনেত্রী তার মাতৃত্বকালীন ছুটি শেষ হওয়ার পরই কাজে ফিরবেন বলে জানিয়েছেন।

শুটিং সেটে আনুশকা শর্মা

এ প্রসঙ্গে আনুশকা শর্মার ভাষ্য, “আমি সন্তান জন্মের পরই কাজে ফিরবো। ঘরে এমন একটি নিয়ম করবো যা আমার সন্তানের, বাড়ি এবং পেশাদার জীবনের মধ্যে সময়ের ভারসাম্য বজায় রাখতে সাহায্য করবে। আমি যতোদিন বেঁচে আছি কাজ করবো। কারণ এটি সত্যিই আমাকে আনন্দ দেয়।”

অন্তঃসত্ত্বা হওয়ার পরও করোনাভাইরাসের এই ভয়াবহ পরিস্থিতিতে কাজ করে যাচ্ছেন আনুশকা। এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, “সেটে যাওয়ার আগে এইটুকু নিশ্চিত করি যে সেটি শতভাগ নিরাপদ আছে কিনা। কাজের জন্য মুখিয়ে ছিলাম তাই এই মহামারির মধ্যেও করছি। তবে হ্যাঁ এজন্য বেশ সতর্কতা অবলম্বন করতে হচ্ছে। তাছাড়া আমি সকলকে ধন্যবাদ জানাতে চাই যারা সেটে আমাকে সাহায্য করেন। ভাইরাসটি এখনও রয়েছে তাই আমাদের সকলকে নিউ নর্মাল মেনে নিয়ে কঠোর সতর্কতার সঙ্গে এর মোকাবিলা করতে হবে, যা আমি করছি।”

বিরাট কোহলি ও আনুশকা শর্মা

দীর্ঘদিন মন দেওয়া-নেওয়ার পর ২০১৭ সালের ডিসেম্বরে ইতালির লেক কমোতে চুপিসারে বিয়ের বন্ধনে আবদ্ধ হন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। চলতি বছরের আগস্টে তা নতুন অতিথি আগমনের ঘোষণা দিয়েছেন।