নিঃশর্ত ক্ষমা চাইলেন ‌আলি আব্বাস জাফর



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
‌‘তাণ্ডব’-এর পোস্টার

‌‘তাণ্ডব’-এর পোস্টার

  • Font increase
  • Font Decrease

হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছে আলি আব্বাস জাফর পরিচালিত ওয়েব সিরিজ ‘তাণ্ডব’। যার ফলে ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম কর্তৃপক্ষকে তলব করেছিলো কেন্দ্রীয় তথ্য-সম্প্রচার মন্ত্রক। এমনকি সাইফ আলি খানসহ পুরো ‘তাণ্ডব’ টিমের বিরুদ্ধে ঘাটকুপার থানায় অভিযোগ জমা দিয়েছে বিজেপি নেতা রাম কদম।

এখানেই শেষ নয়, বিতর্কিত এই ওয়েব সিরিজটি নিয়ে সম্প্রতি মুখ খুললেন বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ কঙ্গনা রনৌত। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারের মাধ্যমে পরিচালক আলি আবাস জাফরকে প্রশ্ন করে তিনি লিখেছেন “আল্লাহর উপহাস করার হিম্মত আছে?”

এদিকে, পরিস্থিতি খারাপ দিকে যাওয়ায় একটি বিবৃতি প্রকাশ করেছেন আলি আব্বাস জাফর। যেখানে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন তিনি।

আলি জানায়, ওয়েব সিরিজ ‘তাণ্ডব’ কল্পনার ওপর ভিত্তি করে তৈরি। কোনও ব্যক্তি এবং অভিনয় এবং ঘটনার সঙ্গে সাদৃশ্য পুরোপুরি কাকতালীয়। কলাকুশলীদের কারোরই আলাদা করে কোনো ধর্ম, ব্যক্তি, সম্প্রদায়, রাজনৈতিক কোনো দল অথবা ব্যক্তি, জীবিত বা মৃত কাউকে আঘাত করার উদ্দেশ্য ছিলো না। তাণ্ডবের অভিনেতা ও কলাকুশলীরা জনগণের উদ্বেগ প্রকাশ এবং ভাবাবেগে আহত হওয়ার বিষয়টি বিবেচনা করেন এবং নিঃশর্তভাবে তিনি ক্ষমা চাইলেন সকলের কাছে।

‘তাণ্ডব’পরিচালনা করেছেন আলি আব্বাস জাফার। এতে সাইফের পাশাপাশি আরও রয়েছেন সুনীল গ্রোভার, ডিম্পাল কাপাডিয়া, গওহর খান ও কৃতিকা কামরা।