এই রহস্যময়ী রেস্তোরাঁতে সকলকে স্বাগত



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’র দৃশ্যে বাঁধন

‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’র দৃশ্যে বাঁধন

  • Font increase
  • Font Decrease

‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ নামের এই নতুন রেস্তোরাঁ খোঁজ দিয়ে দর্শকদের কৌতূহল অনেকটাই বাড়িয়ে দিয়েছিলেন নির্মাতা সৃজিত মুখার্জী।

‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ ওয়েব সিরিজের কলাকুশলী

এমন অদ্ভূত নামের রেস্তোরাঁর নেপথ্য কাহিনি কী? সেই প্রশ্নের উত্তর জানতে আগ্রহের পারদ চড়তে শুরু করেছিলো ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’র টিজার ও পোস্টার সামনে আসার পর থেকেই। এবার প্রকাশ পেলো ওয়েব সিরিজটির ট্রেলার।


আজ (২৫ জুলাই) বেলা ১১টায় ইউটিউব-ফেসবুকে অবমুক্ত হলো সৃজিতের দ্বিতীয় বাংলা ওয়েব সিরিজ ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’র আড়াই মিনিট দৈর্ঘ্যের ট্রেলার।

আজমেরী হক বাঁধন

যেখানে দেখা গেছে, রেস্তোরাঁর রহস্য ভেদের চেষ্টা করছেন রাহুল বোস। অনির্বাণের সাহায্য প্রার্থী তিনি। কিন্তু বাঁধন ওরফে মুস্কান জুবেরির জটিল বন্ধনে যেনো আরও বেশি করে সবটা গুলিয়ে যাচ্ছে। জট খোলার পরিবর্তে আরও বাড়ছে রহস্য। আর জটিল এ রহস্য উন্মোচিত হবে আগামী ১৩ আগস্ট।

নিজেন ফেসবুক পেজে ওয়েব সিরিজটির ট্রেলার শেয়ার করেছেন বাঁধন। যার ক্যাপশনে তিনি লিখেছেন, সত্য থেকে আর এক ধাপ দূরে। অপেক্ষার ফল সুস্বাদু হবে!


বাংলাদেশের লেখক মহম্মদ নাজিমউদ্দিনের কাহিনি অবলম্বনে তৈরি হইচই প্ল্যাটফর্মের সিরিজ ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’। এতে মুখ্য ভূমিকায় রয়েছেন অঞ্জন দত্ত, অনির্বাণ ভট্টাচার্য, অনির্বাণ চক্রবর্তী, রাহুল বোস।রয়েছেন আজমেরি হক বাঁধন।