যশরতের রসায়ন নিয়ে যা বললেন যশের সাবেক স্ত্রী



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
শ্বেতা, যশ ও নুসরাত

শ্বেতা, যশ ও নুসরাত

  • Font increase
  • Font Decrease

নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত টলেউডের জনপ্রিয় এই দুই তারকার প্রেম নিয়ে দীর্ঘদিন ধরেই চলছে নানা জল্পনা-কল্পনা।

এরমধ্যে সম্প্রতি পুত্র সন্তানকে স্বাগত জানিয়েছেন নুসরাত। কিন্তু এই সন্তানের বাবা কে তা নিয়ে চলছে আলোচনা-সমালোচনা। তবে এই সন্তান যশের বলেই সকলে মনে করছেন।

প্রতি মুহূর্তে অন্তঃসত্ত্বা নুসরাতের পাশে থাকা থেকে শুরু করে তাকে হাসপাতালে নেওয়া, সন্তান ডেলিভারির সময় এবং তাকে বাড়িতে নিয়ে আসা প্রতিটি সময়ই নুসরাতের পাশে দেখা গেছে যশকে। এমনকি সম্প্রতি ভারতীয় এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে যশ জানিয়েছেন তিনি এবং নুসরাত মিলেই নতুন এই সদস্যর নামটি ঈশান রেখেছেন। কিন্তু বিষয়টি নিয়ে এখনও পর্যন্ত কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি এই তারকা জুটি।

এরইমধ্যে যশ ও নুসরাতের রসায়ন নিয়ে মুখ খুলেছেন যশের সাবেক স্ত্রী শ্বেতা সিংহ কালহানস। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারে দেওয়া এক সাক্ষাৎকারে শ্বেতা বলেন, ‘আমি নুসরাতকে দেখেছি। কিন্তু চিনি না। তাই কিছু বলতে চাই না’।

যশের প্রাক্তন বান্ধবী পুনম ঝা সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি বলেন, মন্তব্য করার মতো পুনমকে চেনেন না তিনি। তবে তিনি যশকে চেনেন, জানেন। তাই, যশের মেলামেশা করার একটা পদ্ধতি আছে। সেটাও জানি আমি। তবে আমার মনে হয় এবার সময় হয়েছে! ভবিষ্যতে যশ কীভাবে নিজেকে প্রকাশ করবে, তার সিদ্ধান্ত এবার তার নিয়ে নেওয়া উচিত’।

বিবাহবিচ্ছেদের পর যশের জন্য অনুভূতি কেমন? সেই প্রসঙ্গে শ্বেতার জবাব, যশ তার ছেলের বাবা। সেই সূত্র মারফত যতটুকু যোগাযোগ রাখা সম্ভব তিনি রাখেন। ডিভোর্সের সময় তারা সিদ্ধান্ত নিয়েছিলেন; তাদের ছেলে পারস্পরিক হেফাজতের অধীনে মানুষ করবেন। যদিও যশের প্রতি ভালবাসার বিষয় বলতে গিয়ে একটু বিরক্তির সুরে বলেন, ‘যশ যেদিন আমাদের পরিবার ছেড়ে চলে গিয়েছিল, সেদিন থেকেই তার জন্য আমার ভালোবাসা উধাও হয়ে গিয়েছে।’

মুম্বাইয়ের বাসিন্দা শ্বেতা সিংহ কালহানস। পেশায় সংবাদকর্মী। ভালোবেসে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। কিন্তু বেশ কয়েক বছর আগেই সংসার জীবনের ইতি টানেন তারা। তাদের ১০ বছর বয়সী একটি ছেলে রয়েছে।