বাপ্পি লাহিড়ীর সুরে গাইলেন ঋতুপর্ণা



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
বাপ্পি লাহিড়ী ও ঋতুপর্ণা সেনগুপ্ত

বাপ্পি লাহিড়ী ও ঋতুপর্ণা সেনগুপ্ত

  • Font increase
  • Font Decrease

নতুন অবতারে হাজির হতে যাচ্ছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। তবে কোনো ছবিতে নয়, পেশাদার গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন কলকাতার এই সুন্দরী।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে- একটি লোক সংগীতে কণ্ঠ দিয়েছেন ঋতুপর্ণা।

চমকপ্রদ তথ্য হলো- ঋতুপর্ণার গানটির সুর করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী-সুরকার বাপ্পি লাহিড়ী।

তবে বাপ্পি লাহিড়ী শুধু সুরই দেননি। ঋতুপর্ণার সঙ্গে গানও গেয়েছেন।


গান গাওয়া ব্যাপারটা ঋতুপর্ণার কাছে নতুন নয়। এর আগে সিনেমায় বহুবার তাকে দেখা গিয়েছে রবীন্দ্রসংগীত গাইতে। তবে এবার সিনেমার জন্য নয়, বরং রেকর্ডিং স্টুডিওতে একেবারে পেশাদার গায়িকাদের মতো গান রেকর্ড করলেন তিনি।

ঋতুপর্ণার সঙ্গে গান রেকর্ড করা নিয়ে বাপ্পি লাহিড়ী এক সাক্ষাৎকারে বলেন, “ঋতুপর্ণার অভিনয় নিয়ে নতুন করে কিছু বলার নেই। তবে ঋতুপর্ণার এই ট্যালেন্ট সত্য়িই আগে জানা ছিল না। দারুণ গেয়েছে ঋতু। আমার মনে হয় এই গান খুব জনপ্রিয় হবে।”

ঋতুপর্ণা জানান, ”সংগীত বরাবরই আমাকে টানে। ছোটবেলা থেকে নিজের মতো করে গান গাই। ঘরোয়া অনুষ্ঠানে সবাই অনুরোধ করে গান গাওয়ার জন্য। তাই বাপ্পি লাহিড়ীর সঙ্গে গানের সুযোগ পাওয়াটা আমার কাছে দারুণ ব্যাপার। নিজেকে গায়িকা হিসেবে প্রমাণ করার এটাই সেরা সুযোগ।”

   

বাংলাদেশ ও আন্তর্জাতিক তারকাদের নিয়ে হবে ফোবানা সম্মেলন : অন্তর শোবিজ



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
বক্তব্য রাখছেন অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী

বক্তব্য রাখছেন অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী

  • Font increase
  • Font Decrease

বাংলাদেশের শোবিজ কালচারকে বিশ্বের দরবারে সম্মানের সঙ্গে তুলে ধরার অন্যতম প্ল্যাটফর্ম হিসেবে বিবেচিত ‘ফোবানা সম্মেলন’। এই সম্মেলনের এক্সক্লুসভি ইভেন্ট পার্টনার হিসেবে বিগত ১২ বছর যাবত সম্পৃক্ত বাংলাদেশের স্বনামধণ্য অর্গানাইজেশন ‘অন্তর শোবিজ’।

প্রায় প্রতি বছরের মতো এবারও যুক্তরাষ্ট্রে আয়োজিত হতে যাচ্ছে এই সম্মানজনক কালচারাল অ্যাসোসিয়েশন। আগামী ৩০ আগস্ট থেকে আমেরিকায় শুরু হচ্ছে ৩ দিনের ফেডারেশন অব বাংলাদেশী এসোসিয়েশন ইন নর্থ আমেরিকা, ফোবানা সম্মেলন।

এ উপলক্ষে শনিবার জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মলনে বক্তব্য রাখেন সম্মেলনের কনভেনার জাহাঙ্গীর কবীর বাবলু, স্টিয়িারিং কমিটির ট্রেজারার ফিরোজ আলম ও এক্সক্লুসভি ইভেন্ট পার্টনার অন্তর শো-বিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী, সংগীত শিল্পী খুরশিদ আলম, সাবেক জাতীয় ফুটবলার আবদুল গাফ্ফার, মডেল আনিকা কবির শখ, মিরাক্কেল চাম্পিয়ান আবু হেনা রনিসহ অনেকেই।

আজকের সংবাদ সম্মেলনে অতিথিরা

অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী বলেন, ‘বিশ্ব বাঙালীর এক মহামিলন মেলার নাম ফোবানা সম্মেলন। উত্তর আমেরিকায় বসবাসরত বাঙালীদের কাছে এক আবেগ ও অনুভূতির নাম। আগামী ৩০ ও ৩১ আগস্ট এবং ১ সেপ্টেম্বর হোটেল হিলটন, ওয়াশিংটন ডিসি, গেইতিজবারগে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৩৮তম ফোবানা কনভেনশন।’

এবারের কনভেনশনেও উপস্থিত থাকবে বাংলাদেশ ও বিশ্বের অন্যান্য দেশের খ্যাতমিান তারকাসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ। সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি বাংলাদেশী বিজনেস পারসনদের জন্য রয়েছে আমেরিকাসহ সারা পৃথিবী থেকে আগত বিজনেস পারসনদের সাথে ওপেন ডিসকাশন, বিজনেস আইডিয়া শেয়ার ও বিজনেস এক্সচেঞ্জের অবাধ সুযোগ।পুরো কনভেনশন জুড়ে মিউজিকাল কনসার্ট, ফ্যাশন শো, সেমিনার, কমেডি শো, ট্রেড ফেয়ার বুক ফেয়ার, বাংলাদেশী ফিল্ম ফেস্টিভালের আয়োজন থাকছে।

;

রিকশার হুড কেটে লেহেঙ্গা বানিয়ে ফেলেছি : কর্ণিয়া



মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
‘ঢাকাতে জ্যাম’ মিউজিক ভিডিওতে কর্ণিয়া

‘ঢাকাতে জ্যাম’ মিউজিক ভিডিওতে কর্ণিয়া

  • Font increase
  • Font Decrease

রাজধানীবাসী সবচেয়ে যে বিষয়টি নিয়ে অস্বস্তিতে থাকেন তা হলো ঢাকার রাস্তার ‘জ্যাম’। এই বিষয়কে উপজীব্য করে এবার এক ধুম ধাড়াক্কা গান নিয়ে হাজির জনপ্রিয় সংগীতশিল্পী জাকিয়া সুলতানা কর্ণিয়া। দুদিন আগেই ছিল এই তারকার জন্মদিন। এসব নিয়ে বার্তা২৪.কমের সঙ্গে কথা কলেছেন তিনি। সাক্ষাৎকার নিয়েছেন মাসিদ রণ


আপনার এবারের জন্মদিনটি কেমন কাটলো?


জন্মদিন ছিল কয়েকদিন আগেই। প্রতিবারের মতো এবারও কাছের মানুষজন, আমার ভক্ত-দর্শকের ভালোবাসায় সিক্ত হয়েছি। এবার জন্মদিনের আগেই ‘ঢাকাতে জ্যাম’ মিউজিক ভিডিওটি প্রকাশ করেছি। এটা বলতে গেলে আমার পক্ষ থেকে দর্শকদের জন্য জন্মদিনের ট্রিট ছিল।

জাকিয়া সুলতানা কর্ণিয়া

গত ৩ মে আপনার ‘ঢাকাতে জ্যাম’ মুক্তি পেয়েছে। এই কয়দিনে কেমন সাড়া পেলেন?


আসলে মুক্তির আগেই কিন্তু গানটির বেশ হাইপ ছিল। কারণ এটি কয়েকটি টেলিভিশন চ্যানেল ও স্টেজে গেয়েছিলাম। তখন থেকেই দর্শক গানটির ভিডিওর লিংক চাইতো। সেই চাওয়া পূরণ করার জন্যই মিউজিক ভিডিও করা। আর সেটি পেয়ে দর্শকরাও বলছেন, তারা এটি আগেও খুঁজেছেন। এই অল্পদিনে আমি সত্যিই দারুণ রেসপন্স পেয়েছি। মিউজিক ভিডিওটি সবাই খুব উপভোগ করছে। সবচেয়ে মজা পেয়েছি সবাই যখন আমাকে বলছে, আরে আপনি তো ঢাকাতে আরও বেশি জ্যাম লাগিয়ে দিলেন (হাহাহা)!

 ‘ঢাকাতে জ্যাম’ মিউজিক ভিডিওতে কর্ণিয়ার এই ল্যাহেঙ্গা নিয়ে হচ্ছে প্রশংসা

এ গানে আপনার পরা লেহেঙ্গা নিয়ে খুব চর্চা হচ্ছে। কোন চিন্তা থেকে লেহেঙ্গাটা করা?


আপনি ঢাকার কথা চোখ বন্ধ করে চিন্তা করুন, সে চিত্রগুলো দেখতে পাবেন তারমধ্যে প্রথমেই আসবে ঢাকার রাস্তার লম্বা জ্যাম। আর সেই জ্যামে সারি সারি রঙিন হুডওয়ালা রিকশা! রিকশা আমাদের দেশের কালচারাল হেরিটেজের অংশও বটে। সেই চিন্তা থেকেই ‘ঢাকাতে জ্যাম’ গানে রিকশা মোটিফের পোশাক পরতে চেয়েছিলাম। পরে অতোশত না ভেবে সরাসরি যেখানে রিকশার হুড বানায় সেখানে গিয়ে মেটারিয়েল কিনে এনে তা কেটে দর্জি দিয়ে সেলাই করে ল্যাহেঙ্গা বানিয়ে ফেলেছি। যে জুতাটা পরেছিলাম সেটিরও মজার গল্প আছে। ফেলে দেব বলে ভেবেছিলাম, পরে সেটিকেই নতুন আদল দিয়ে এই গানে ব্যবহার করেছি। আমরা যে সাসটেইবল ফ্যাশনের কথা বলি, এই গানে আমি প্রকৃত অর্থেই সেটি করতে পেরেছি! আমার আইডিয়াটা গানের আমেজের সঙ্গে মিলেমিশে একাকার হয়েছে। এজন্যই হয়ত সবাই এতো পছন্দ করছে।

 ‘ঢাকাতে জ্যাম’ মিউজিক ভিডিওতে নবাগত চিত্রনায়ক শিশির সরদার

এ ভিডিওতে নায়িকাদের মতো পারফর্ম করেছেন? শুটিং অভিজ্ঞতা কেমন ছিল?


শুধু মিউজিক ভিডিও নয়, স্টেজে গাইতে গেলেও আমি পারফর্ম করতে পছন্দ করি। আর এ গানটিও এমনিতেই এনার্জিটিক। ফলে এখানে যেমন পারফর্ম ডিমান্ড করে আমি সেভাবেই করার চেষ্টা করেছি। তবে গানটি খুব বড় ছিল বলে একা অতোখানি পারফর্ম করতে চাইনি। তাই আমার সঙ্গে দুজন পেশাদার মডেল কাস্ট করেছি। একজন নবাগত চিত্রনায়ক শিশির সরদার, অন্যজন নাফিজা নুসরাত। তারা দারুণ পারফর্ম করেছেন।

 ‘ঢাকাতে জ্যাম’ মিউজিক ভিডিওতে নায়িকাদের মতো নেচেছেন কর্ণিয়া

আর শুটিং করেছি রাজধানীর গুলশান চৌরাস্তার মোড়ে, তেজগা মেইন রোডে এবং মিরপুরের সুন্দর সাজানো গোছানো একটি গলিতে। ভীষণ গরমের মধ্যে এমন জমকালো পোশাক পরে মেইন রোডে শুটিংয়ের অভিজ্ঞতা কেমন বুঝতেই পারছেন। তবে বাংলাদেশ পুলিশের অনুমতি নিয়ে কাজটি করেছি বলে তারা আমাকে ভীষণ সহায়তা করেছেন। নয়ত এভাবে মেইন রোডে শুটিং করা সম্ভব হতো না। দুদিন শুটিং করে পুরো কাজ শেষ করেছি।

 ‘ঢাকাতে জ্যাম’ মিউজিক ভিডিওতে মডেল নাফিজা নুসরাত

ব্যয়বহুল ভিডিওটি নিজের আয়োজনে করে নিজস্ব ইউটিউব চ্যানেল ‘কর্ণিয়া’তে প্রকাশ করেছেন। চ্যানেলটি তুলনামূলক নতুন। রেভিনিউ উঠে আসার ব্যাপারটায় একটু চাপ হয়ে গেল না?


হ্যা, এটা সত্যি যে এই মিউজিক ভিডিওটি বেশ ব্যয়বহুল। তবে আমি নিজের চ্যানেলে দিয়েছি বলে কোন চাপ অনুভব করছি না। কারণ, শুধুমাত্র রেভিনিউ তুলে আনার জন্য গান করি না। আমি শিল্পী, আমার কাজই হলো শৈল্পিক স্বত্তাকে তৃপ্ত করা। সেদিক বিবেচনায় এই গানটি একটি বড় আয়োজনের ভিডিও ডিমান্ড করছিল। এজন্য কাজটি এভাবে করেছি। ফাইনাল যে আউটপুট আমি পেয়েছি তাতে খুব খুশি। দর্শক পছন্দ করছে, এজন্য সব কষ্ট সার্থক মনে হচ্ছে।

 ‘ঢাকাতে জ্যাম’ মিউজিক ভিডিওতে কর্ণিয়া

শাকিব খান আপনাকে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন। সম্প্রতি এমন একটি খবর এসেছে গণমাধ্যমে। এ প্রসঙ্গে কি বলবেন?


প্রথমেই বলে নিতে চাই, শাকিব খান সরাসরি আমাকে প্রস্তাব দিয়েছিলেন এমনটি নয়। তাছাড়া যে প্রস্তাবটি আমি তার ছবিতে কাজ করার জন্য পেয়েছিলাম, সেটি কোন ভিন্ন চরিত্রে অভিনয় নয়। প্রথমে তার একটি সিনেমায় (অবশ্যই ছবিটির নাম এখন আর বলতে চাই না) একটি গান গাওয়ার প্রস্তাব পাই। সেটি পাওয়াটা স্বাভাবিক। বেশ রিদমিক গান ছিল সেটি, আমি যে ধরনের গান বেশি করি আর কি। ফলে সিনেমা সংশ্লিষ্টরা আমাকেই অনুরোধ করেন, সেই গানের ভিডিওতে যেন আমি পারফর্ম করি। কিন্তু সে সময় আসলে নিজেকে বড়পর্দায় দেখার জন্য আমি প্রস্তুত ছিলাম না। এজন্য তাদের বিনয়ের সঙ্গে প্রস্তাবটি ফিরিয়ে দিই। পরে অবশ্য সেই গানটিও আর আমার গাওয়া হয়নি!

;

‘ক্যাম্পাস’-এর আবেদনময়ী শিক্ষিকা হয়ে ১০০ পর্বে সুষমা



মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
সুষমা সরকার / ছবি : নূর এ আলম

সুষমা সরকার / ছবি : নূর এ আলম

  • Font increase
  • Font Decrease

মঞ্চ, টেলিভিশন এবং চলচ্চিত্রের গুণী অভিনেত্রী সুষমা সরকার। বেছে বেছে ভালো গল্প ও চরিত্রে অভিনয় করতে দেখা যায় তাকে। তারই ধারাবাহিকতায় তিনি অভিনয় শুরু করেন মেধাবী নির্মাতা তুহিন হোসেনের পরিচালনায় মাছরাঙা টেলিভিশনের ধারাবাহিক নাটক ‘ক্যাম্পাস’-এ। এরইমধ্যে ধারাবাহিকটি সময়ের অন্যতম আলোচিত নাটকের তকমা পেয়েছে।

আগামী ১৩ মে নাটকটি ১০০ পর্ব অতিক্রম করবে। দর্শকের চাহিদার কথা মাথায় রেখে কাস্টিং ও গল্পে আসছে নতুন নতুন চমক। ১০০ পর্বের পর থেকে গল্পের টার্নিং পয়েন্ট হিসেবে যুক্ত হবে সালহা খানম নাদিয়া, সাজু খাদেমসহ আরো অনেকে।

সুষমা সরকার / ছবি : নূর এ আলম

নাটকটি ১০০ পর্ব পর্যন্ত পৌঁছানোর আনন্দ উদযাপনের জন্য আজ (১১ মে) রাতে নাটকের অভিনেতা, অভিনেত্রী ও কলাকুশলীদের নিয়ে এক আড্ডার আয়োজন করা হয়েছে।

নির্মাতা তুহিন হোসেন জানান, ‘নাটকটি দর্শকমহলে দারুন সাড়া ফেলেছে। গত বছর ১৭ ডিসেম্বর নাটকটি সম্প্রচার শুরু হওয়ার পর থেকে শোবিজসহ সর্বমহলের দর্শকের কাছে নাটকটি আলোচনার বিষয়বস্তু হয়ে ওঠে।’

সুষমা সরকার / ছবি : নূর এ আলম

পরিচালকের ভাষ্যমতে, ক্যাম্পাসের গল্পটি সর্বশ্রেনীর দর্শককে ভাবাবে। আর সে কারণেই এই গ্রহনযোগ্যতা তৈরি করা সম্ভব হয়েছে।

সুষমা সরকার বলেন, ‘আমি ধারাবাহিকে অভিনয় করতে গেলে খুব বাচ-বিচার করি। কারণ ধারাবাহিকে অভিনয় করলে সপ্তাহের প্রায় প্রতিদিন পর্দায় উপস্থিত থাকতে হয়। তা দর্শকের চোখে পড়েই যায় কোন না কোন সময়। কাজটি যদি ভালো না হয় তাহলে সুনাম নষ্ট হওয়ার ভয়ও তাই বেশি। তাছাড়া আজকাল ধারাবাহিক নাটকের ধারাবাহিকতা থাকে না। সেদিক থেকে ‘ক্যাম্পাস’-এ কাজ করাটা আমার জন্য সঠিক সিদ্ধান্ত। নির্মাতা খুব সুন্দরভাবে গল্পটি টেনে নিয়ে যাচ্ছেন।’

‘ক্যাম্পাস’ ধারাবাহিকের দৃশ্যে পাভেল ও সুষমা

এ ধারাবাহিকে সুষমার চরিত্রটিও বেশ মজার। তাকে বিশ্ববিদ্যালয়ের একজন আবেদনময়ী শিক্ষিকার ভূমিকায় দেখা যাচ্ছে। খানিকটা বলিউডের ‘ম্যায় হু না’ সিনেমার সুস্মিতা সেনের চরিত্রের মতো। শিক্ষকরা তো বটেই, ছাত্ররাও তার প্রেমে পাগল। ছাত্রের ভূমিকায় পাভেল আর শিক্ষিকার ভূমিকায় সুষমার রসায়ন পছন্দ করেছে দর্শক।

নাটকটিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রওনক হাসান, চাষী আলম, আহসান হাবিব নাসিম, মিহি আহসান, শিবলী নোমান, নাইমা আলম মাহা, ফরহাদ বাবু ও আরো অনেকে।
নাটকটি চিত্রায়িত হয়েছে রাজাশাহী বিশ্ববিদ্যালয়, রাজশাহী ও ঢাকার বিভিন্ন নয়নাভিরাম স্থানে। নাটকটি রচনা করেছেন আওরঙ্গজেব।

শুটিংয়ের ফাঁকে অভিনেতা রওনক হাসান ও নির্মাতা তুহিন হোসেন
;

সোহেল আরমানের সিনেমায় ইরফান সাজ্জাদ, আইশা ও সোহেল মন্ডল



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
সোহেল আরমান, আইশা খান, ইরফান সাজ্জাদ ও সোহেল মন্ডল

সোহেল আরমান, আইশা খান, ইরফান সাজ্জাদ ও সোহেল মন্ডল

  • Font increase
  • Font Decrease

সোহেল আরমান প্রায় তিন দশক ধরে শোবিজে কাজ করছেন। একাধারে তিনি নাট্যকার, পরিচালক, গীতিকার ও অভিনেতা। ২০১৫ সালে দেশ সেরা নায়ক শাকিব খান ও আফসানা আরা বিন্দুকে জুটি করে নির্মাণ করেন ক্যারিয়ারের প্রথম চলচ্চিত্র ‘এই তো প্রেম’। মুক্তিযুদ্ধের গল্পে নির্মিত প্রথম চলচ্চিত্রটি সেসময় দর্শকমহলে বেশ সাড়া ফেলে। সিনেমাটির ‘হৃদয়ে আমার বাংলাদেশ’ ও ‘আমি তোমার মনের ভিতর’ শিরোনামের গান দুটি আজও মানুষের মুখে মুখে। দ্বিতীয় চলচ্চিত্র ‘ভ্রমর’র বাকি থাকা ৪০ শতাংশ কাজ অচিরেই শেষ করতে চান এই নির্মাতা।

মাঝে বড় পর্দায় নির্মাণে বিরতি থাকলেও শিগগিরই ক্যারিয়ারের তৃতীয় চলচ্চিত্রের নির্মাণ কাজ শুরু করতে যাচ্ছেন সোহেল আরমান। সিনেমার নাম ‘সংবাদ’। এতে অভিনয় করবেন এ সময়ের দর্শকপ্রিয় তিন অভিনয়শিল্পী ইরফান সাজ্জাদ, আইশা খান ও সোহেল মন্ডল। আগামী সপ্তাহে সিনেমাটির মহরতের মাধ্যমে বিস্তারিত জানাবেন ছবি সংশ্লিষ্টরা।

ইরফান সাজ্জাদ ও সোহেল আরমান

বড় পর্দায় বিরতি কেন জানতে চাইলে ‘এই তো প্রেম’খ্যাত নির্মাতা বলেন, ‘আমি কখনো সংখ্যা বাড়ানোর চিন্তা করে কাজ করি না। প্রয়োজনে কাজ কম করব তবে, দর্শক মনে গেঁথে যাবে এমন কিছু করার চেষ্টা থাকে সবসময়। আশা করছি, দর্শক দারুণ কিছু পেতে যাচ্ছেন।’

সিনেমার গল্প প্রসঙ্গে তিনি বলেন, ‘গল্পটা অনেক পুরনো, ১৮৭২ সালের। সে সময়ের জমিদার বাড়ির একটি হারানো গল্পে এটি নির্মিত হবে। তবে প্রেমের নয়, একটা গ্রামের গল্প। জমিদার বাড়ির চুরি যাওয়া গল্প যেটা পেয়েছি এক সাংবাদিকের মাধ্যমে। আপাতত এটুকুই। বাকিটুকু খুব শিগগিরই সংবাদ সম্মেলন করে জানাব।’

ইরফান সাজ্জাদ বলেন, ‘অনেক দিন পর নতুন সিনেমায় যুক্ত হয়েছি। একেবারে নতুন একটি চরিত্রে দেখা যাবে আমাকে। জমিদারদের শাসন ও শোষণ তুলে ধরা হলেও এ সময়ের দর্শকদের কথা চিন্তা করে নির্মাণ করা হবে সিনেমাটি। গল্পটি আমার অনেক বেশি ভালো লেগেছে। চ্যালেঞ্জিং একটি চরিত্র। আশা করছি, সবার পছন্দ হবে।’

সোহেল আরমানের সেলফিতে পাত্র-পাত্রীরা

আইশা খান বলেন, ‘আমি খুবই এক্সাইটেড সোহেল আরমান ভাইয়ের নির্দেশনায় কাজ করব। কারণ তিনি এরইমধ্যে নির্মাতা হিসেবে নিজেকে চিনিয়েছেন। আশা করি, তার নির্মাণের মধ্যে দিয়ে দর্শক ভালো কিছু পেতে যাচ্ছে। আর আমার চরিত্রে চমক আছে, যা সিনেমাটি মুক্তি পেলে দর্শক দেখতে পারবে।’

সোহেল মন্ডল বলেন, ‘এটি একটি সম্পর্কের গল্প। এর আগে এ ধরনের চরিত্রে কাজ করিনি। সোহেল আরমান ভাইয়ের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছি। এই মুহূর্তে চরিত্র নিয়ে কিছু বলা যাবে না। এটা দর্শকদের জন্য চমক থাকবে।’

দীর্ঘ ক্যারিয়ারে প্রায় পাঁচ শতাধিকেরও বেশি নাটক নির্মাণ করেছেন সোহেল আরমান। ভয়েস টুডের ব্যানারে নির্মিতব্য সিনেমাটির গল্প লেখার পাশাপাশি প্রযোজনা করছেন এন এ খোকন। সিনেমাটির চিত্রনাট্য করেছেন সোহেল আরমান নিজেই। আগামী ১ জুন শুরু হয়ে ১৩ জুন পর্যন্ত প্রথম লটের শুটিং চলবে বলে জানান নির্মাতা। একই মাসের ২১ জুন থেকে ৩০ জুন পর্যন্ত একটানা কাজ করে শেষ হবে সিনেমার পুরো দৃশ্য ধারণ।

;