অভিনয়ে ইমনের অভিষেক



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
ইমন চক্রবর্তী

ইমন চক্রবর্তী

  • Font increase
  • Font Decrease

গানের জগতে সফলতা অর্জনের পর এবার অভিনয় দুনিয়ায় পা রাখতে যাচ্ছেন ইমন চক্রবর্তী। সম্প্রতি কলকাতার জনপ্রিয় এই অভিনেত্রী তার প্রথম ওয়েব সিরিজের শুটিং শেষ করলেন। সিরিজটির নাম ‘শব চরিত্র’।

সবকিছু ঠিক থাকলে আগামী বছরের মার্চে পাঁচ এপিসোডের এই সিরিজটি মুক্তি পাবে ‘ক্লিক’ প্ল্যাটফর্মে। ‘শব চরিত্র’ ওয়েব সিরিজটি পরিচালনা করছেন দেবাশিস সেনশর্মা। এর কাহিনি লিখেছেন দেবাশিস এবং বলাকা ঘোষ।

ওয়েব সিরিজে অভিনয় প্রসঙ্গে ইমন বলেন, “দেবাশিসের কাজ আমার পছন্দ। এবং এই চরিত্রটায় একটা শেড আছে। তার চেয়েও বড় কথা, আমি নিজে যেটাতে কমফর্টেবল তেমন চরিত্র করাই ভাল।” শেষে যোগ করলেন “ভাল অফার পেলে অভিনয়ের কথা ভাবতেই পারি কিন্তু গানই আমার প্রায়োরিটি।”

‘শব চরিত্র’তে ইমন একজন সাইকিয়াট্রিস্টের চরিত্রে অভিনয় করছেন। তবে গল্পের কেন্দ্রে লেখক অবিনাশ মিত্র (অনির্বাণ চক্রবর্তী)। এই লেখকের বই তেমন বিক্রি হয় না। পাবলিশারের উপদেশে বাস্তব চরিত্রগুলোকে স্টাডি করা শুরু করেন অবিনাশ, তাদের নিয়ে উপন্যাস লিখবেন এই উদ্দেশ্যে। এবং যাদের নিয়ে লেখার কথা ভাবছেন ঘটনাচক্রে তাদের মৃত্যু হয়। এটা কি অবিনাশের কোনও আধিভৌতিক ক্ষমতা নাকি সবকটাই পরিকল্পিত মার্ডার! অবিনাশ দুর্বিপাকে পড়ে মনোবিদ মৃণালিনীর সাহায্য নিতে যায়। এরপরে ঘটনার গতিপথ ধীরে ধীরে স্পষ্ট হতে শুরু করে।

বেশ কিছুদিন আগেই ওয়েব সিরিজটির শুটিং শুরু হওয়ার কথা ছিলো। কিন্তু করোনাভাইরাস মহামারির কারণে বারবার পিছিয়ে যায় এর কাজ।

‘শব চরিত্র’-তে অনির্বাণ এবং ইমন ছাড়া অভিনয় করেছেন অঙ্কিতা মাঝি, যুধাজিৎ সরকার, পরাণ বন্দ্যোপাধ্যায়, রানা বসু ঠাকুর।