মেয়ের জন্য ‘জি লে জারা’ থেকে সরে যাচ্ছেন প্রিয়াঙ্কা



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়া ও ক্যাটরিনা কাইফ

আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়া ও ক্যাটরিনা কাইফ

  • Font increase
  • Font Decrease

সদ্য মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। সারোগেসি পদ্ধতির মাধ্যমে গত ২২ জানুয়ারি কন্যা সন্তানকে স্বাগত জানিয়েছেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া দম্পতি।

কিন্তু প্রিয়াঙ্কার মা হওয়ার খবরে চিন্তার ভাঁজ পড়েছে ‘জি লে জে’ ছবির নির্মাতাদের কপালে। কেননা গত বছরের শেষ দিকে প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাট ও ক্যাটরিনা কাইফকে নিয়ে ছবিটি নির্মাণের ঘোষণা দিয়েছিলেন ফারহান আখতার।

শোনা যাচ্ছে, ‘জি লে জারা’ থেকে সরে দাঁড়াচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। আর ছবিটি থেকে সরে যাওয়ার অন্যতম কারণ হলো- বলিউডের এই অভিনেত্রীর সন্তান।

বলিউড হাঙ্গামার প্রকাশিত এক প্রতিবেদনে জানা গেছে, এখন মেয়েকে নিয়েই সময় কাটাতে চান প্রিয়াঙ্কা চোপড়া। তাই এখন আপাতত সব কাজ থেকে বিরত থাকতে চান এই অভিনেত্রী।

এদিকে, প্রিয়াঙ্কা চোপড়া যদি ছবিটি থেকে সরে দাঁড়ান তাহলে তার পরিবর্তে অন্য কাউকে নেওয়ার বিষয়ে ভাবছেন নির্মাতারা। যদিও বা এসব বিষয়ে এখনও পর্যন্ত কোন আনুষ্ঠানিক ঘোষণা আসেনি প্রিয়াঙ্কা বা নির্মাতাদের পক্ষ থেকে।

গোপনে বিয়ে সারলেন আলোচিত মডেল সানাই!



ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নীলফামারী
গোপনে বিয়ে সারলেন আলোচিত মডেল সানাই!

গোপনে বিয়ে সারলেন আলোচিত মডেল সানাই!

  • Font increase
  • Font Decrease

নীলফামারীতে গোপনে বিয়ের পিড়িতে বসেছেন আলোচিত সমালোচিত সানাই মাহবুব।

গত বছর অভিনয় ছেড়ে দেওয়ার ঘোষণা দিয়েছিলেন এই সানাই মাহবুব। তারপর থেকেই আর আলোচনায় নেই তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে সচল থাকলেও আগের মতো খোলামেলাভাবে আর দেখা যায় না তাকে।

তবে নতুন খবর হচ্ছে, শুক্রবার (২৭ মে) নীলফামারী পৈতিক নিবাসে গোপনে বিয়ের পিঁড়িতে বসলেন আলোচিত এই অভিনেত্রী। বর আবু সালেহ মুসা ঢাকায় একটি বেসরকারি ব্যাংকে কর্মরত আছেন। তিনি নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়ন দক্ষিণ দুরকুঠি এলাকার বাসিন্দা আনছার আলির পুত্র।


সানাই সাবেক এক মন্ত্রীকে বিয়ে করছেন-এমন খবর প্রকাশ পেয়েছিল ২০১৯ সালে। সেসময় একটি সংবাদমাধ্যমকে আলোচিত এই অভিনেত্রী নিজেই সে খবরের সত্যতা নিশ্চিত করে বলেছিলেন, 'পারিবারিকভাবেই বিয়ে করতে যাচ্ছি। আজ (২৩ ফেব্রুয়ারি) সকালে আমাদের বাগদান হয়ে গেল। আমার বাসাতেই আয়োজন হলো। সবার কাছে দোয়া চাই আমার নতুন জীবনের জন্য।'

তারপর সে বিয়ে নিয়ে তেমন কিছু আর শোনা যায়নি। তিনবছর পর আবার বিয়ের পিঁড়িতে বসলেন এই অভিনেত্রী। তবে এ প্রসঙ্গে সানাইর সঙ্গে যোগাযোগ করলে কোনো মন্তব্য করতে রাজি হননি তিনি। জানা যায়, অনেকটা চুপিসারে বিয়েটা সারছেন এই অভিনেত্রী।

অভিনেত্রী হিসেবে ক্যারিয়ারে সুবিধা করতে পারেননি সানাই। আলোচিত হওয়ার বদলে বিভিন্ন কর্মকাণ্ডের কারণে সমালোচিতই হয়েছেন বেশি। গত বছর অভিনয় ছেড়ে আল্লাহর পথে বাকি জীবন কাটানোর ঘোষণা দিয়েছিলেন তিনি। তারপর থেকেই হিজাব পরে সামাজিক যোগাযোগমাধ্যমে উপস্থিত হতে দেখা যেত তাকে।


প্রসঙ্গত, সানাই এর জন্ম ঢাকার ধানমন্ডিতে হলেও তার পৈত্রিক নিবাস নীলফামারীতে। পড়াশোনার জন্য তিনি বেশ কিছুদিন রংপুরে ছিলেন। তার বাবা-মা উচ্চপদস্থ বেসরকারি কর্মকর্তা। সানাই এখন ঢাকায় স্থায়ীভাবে বসবাস করেন। নাবিলা, স্মার্টেক্স, নাগরদোলা ইত্যাদি ফ্যাশন হাউজে মডেল হিসেবে কর্মজীবন শুরু করেন তিনি। জনপ্রিয়তা পাওয়ার পর বিভিন্ন টেলিভিশন চ্যানেলে উপস্থাপিকা হিসেবেও কাজ করেছেন। এরপর ২০১৬ সালের নভেম্বর মাসে ঢাকার গুলশান ক্লাবে একটু ফ্যাশন শো চলাকালীন সময়ে বাংলাদেশি চলচ্চিত্র নির্মাতা গাজী মাহবুবের সঙ্গে সানাই এর পরিচয় হয়। গাজী মাহবুব তখন তার নির্মাণাধীন চলচ্চিত্র ভালোবাসা ২৪×৭ এর জন্য সানাইকে চিত্রনায়িকা হিসেবে পছন্দ করেন। এই চলচ্চিত্রে সানাই এর বিপরীতে অভিনয় করেন জায়েদ খান।

এরপর তিনি সুপ্ত আগুন, সাহসী যোদ্ধা, ময়নার ইতিকথা, প্রতিশোধ, প্রতীক্ষাসহ প্রায় ৮টি চলচ্চিত্রে চিত্রনায়িকা হিসেবে অভিনয় করার জন্য চুক্তিবদ্ধ হন।

;

মাদককাণ্ডে বেকসুর খালাস আরিয়ান



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
আরিয়ান খান

আরিয়ান খান

  • Font increase
  • Font Decrease

কোন প্রমাণ না পাওয়ায় মাদক মামলা থেকে আরিয়ান খানকে বেকসুর খালাস (ক্লিনচিট) ঘোষণা করলো নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

এনসিবির পক্ষ থেকে জানানো হয়েছে, শাহরুখপুত্রর বিরুদ্ধে কোনওরকম প্রমাণ মেলেনি। শুধুই আরিয়ান খান নয়, মাদক মামলায় অভিযুক্ত আরও ৫ জনকেও বেকসুর খালাস ঘোষণা করেছে এনসিবি।

এর আগে, মাদকযোগে কোন প্রমাণ না পাওয়ায় আরিয়ান খানকে ক্লিনচিট দিয়েছিলো নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর স্পেশাল ইনভেস্টিগেশন টিম (SIT)।

গত বছর অক্টোবর মাসে মাদককাণ্ডে জড়িয়ে পড়েছিলেন শাহরুখপুত্র আরিয়ান খান। প্রায় ২৬ দিন হাজতবাসও করেছিলেন তিনি। ছেলের এই অবস্থায় স্বাভাবিকভাবে ভেঙে পড়েছিলেন শাহরুখ খান। সমস্ত শুটিং বাতিল করে ছেলেকে জামিন পাওয়ানোর জন্যই শত চেষ্টা করছিলেন শাহরুখ।

মাদককাণ্ডে ছেলের জেল হওয়ায় নিজেকে ঘরেই বন্দি করে ফেলেছিলেন তিনি। শেষমেশ আরিয়ান জামিন পান। তবে মাদক বিতর্কে জড়িয়ে আরিয়ানও নিজেকে ঘরবন্দি করে রেখেছিলেন। এরপর আইপিলের নিলামে আরিয়ানকে দেখা যাওয়ায় কিছুটা স্বস্তি পেয়েছেন শাহরুখের অনুরাগীরা। যেখানে বোন সুহানা খানকে নিয়ে হাজির হয়েছিলেন তিনি।

;

একফ্রেমে প্রীতি-ঐশ্বরিয়া-রানি-কারিনা



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
একফ্রেমে প্রীতি-ঐশ্বরিয়া-রানি-কারিনা

একফ্রেমে প্রীতি-ঐশ্বরিয়া-রানি-কারিনা

  • Font increase
  • Font Decrease

দু’দিন আগে ৫০তম জন্মদিনের কেক কেটেছেন করণ জোহর। জীবনের হাফ সেঞ্চুরি উপলক্ষে ধামাকাদার এক পার্টির আয়োজন করেছিলেন জনপ্রিয় এই পরিচালক-প্রযোজক। যেখানে উপস্থিত হয়েছিলেন নামি-দামি তারকারা। বলতে গেলে, সম্পূর্ণ বলিউডই উপস্থিত ছিলো করণের ৫০তম বার্থডে পার্টিতে।


এরইমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে করণের ৫০তম বার্থডে পার্টির বেশ কয়েকটি ছবি। পাশাপাশি পার্টিতে উপস্থিত তারকারাও তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলোতেও করণের জন্মদিনে কাটানো নানা মুহূর্ত শেয়ার করেছেন।


তবে করণের পার্টিতে সবচেয়ে বেশি নজর কেড়েছেন প্রীতি জিনতা। স্বামী জেনে গুডেনাফকে নিয়ে বন্ধু করণের জন্মদিনের অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন বলিউডের এই অভিনেত্রী। সেখানে ঘনিষ্ঠ বন্ধু রানি মুখার্জী, ঐশ্বরিয়া রাই বচ্চন ও কারিনা কাপুরকে নিয়ে সেলফি তুলেছেন প্রীতি। যা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন তিনি।


এখানেই শেষ নয়, বার্থডে বয় করণ ও মাধুরীর সঙ্গেও সেলফি তুলেছেন তিনি। শেয়ার করা ছবিগুলোর ক্যাপশনে প্রীতি লিখেছেন, সর্বকালের সেরা রাতের জন্য করণ তোমাকে ধন্যবাদ। আমি জানি এটা তোমার সোনালী রাত ছিল কিন্তু আমি তোমার চেয়ে বেশি মজা করেছি। তুমি সর্বকালের সেরা হোস্ট।


বন্ধু করণের বার্থডে পার্টিতে সবুজ রঙের অফ শোল্ডার সিকোয়েন্সের পোশাক পরেছিলেন প্রীতি জিনতা।

;

পুত্র সন্তানের মা হলেন মারিয়া



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
মারিয়া নূর

মারিয়া নূর

  • Font increase
  • Font Decrease

পুত্র সন্তানের মা হলেন জনপ্রিয় সঞ্চালক-অভিনেত্রী মারিয়া নূর। শুক্রবার (২৭ মে) সকালে এমনটাই জানান তিনি।

পুত্রের নাম রেখেছেন সায়হান যারিব। জানা গেছে, মারিয়া মাতৃত্বকালীন ছুটিতে অবস্থান করছিলেন যুক্তরাষ্ট্রে।

সাইফুল আলম জুলফিকার ও মারিয়া নূর বিয়ে বন্ধনে আবদ্ধ হন ২০১১ সালের ১৫ জুন। সে হিসেবে টানা ১১ বছরের সংসার জীবনে তাদের ঘর আলো করে এলো সন্তান সায়হান।

মাতৃত্বকালীন বিরতিতে যাওয়ার আগে গত বছর মারিয়া নিজেকে নতুন আলোয় দাঁড় করালেন ওয়েব দুনিয়ায়। মোস্তফা সরয়ার ফারুকীর ওয়েব সিরিজ ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’ দিয়ে ভালো প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী হিসেবে। এরপর মাসুম শাহরিয়ারের নাটক ‘লা পেরুজের সূর্যাস্ত’ এবং মেহেদি হাসান জনির ওয়েব ফিল্ম ‘হেরে যাবার গল্প’ দিয়েও অভিনেত্রী হিসেবে জনপ্রিয়তা কুড়িয়েছেন তিনি।

সর্বশেষ গত বছর ১৭ অক্টোবর থেকে ১৪ নভেম্বর পর্যন্ত ‘স্ট্রেট ড্রাইভ’ নামের শো সঞ্চালনা করেন মারিয়া নূর।

;