সন্তান থাকলে দ্বিতীয় বিয়ে উচিত নয় : অপু বিশ্বাস

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

মুখে ভি শেপ এনেছেন অপু (চিকিৎসার আগের ও পরের ছবি)

মুখে ভি শেপ এনেছেন অপু (চিকিৎসার আগের ও পরের ছবি)

ঢালিউড নায়িকা অপু বিশ্বাসের হাতে কোন সিনেমার কাজ না থাকলেও কি করে আলোচনায় থাকতে হয় তা তিনি ভালো করেই জানেন। নিয়মিত বিভিন্ন শো রুম উদ্বোধন অথবা ব্র্যান্ডের ফটোশ্যুট করে দর্শকের সামনে থাকতে চাইছেন তিনি। আর নতুন করে তার সঙ্গে যুক্ত হয়েছে, গুছিয়ে কথা বলার তকমা। তাকে যতো কঠিন কিংবা বিব্রতকর প্রশ্ন করা হলো না কেন, তিনি হাসিমুখে বুদ্ধিমত্তার সঙ্গে উত্তর দিয়ে দর্শকের (বিশেষ করে নারী ভক্তদের) মন জয় করেছেন। তবে এবার তার দেওয়া এক বক্তব্য নিয়ে শুরু হয়েছে আলোচনা সামালোচনা।

বাংলাদেশের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস কলকাতার গণমাধ্যম আনন্দবাজারকে এক সাক্ষাৎকার দিয়েছেন। সেখানে এক প্রশ্নের জবাবে অপু দাবি করেন, সন্তান থাকলে কোনো মেয়েরই দ্বিতীয় বিয়ে করা উচিত নয়। তিনি এরকমটা কখনোই করবেন না।

বিজ্ঞাপন
সাম্প্রতিক ফটোশুটে অপু বিশ্বাস

এই কথা নিয়েই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে সমালোচনা। বেশিরভাগ নেটিজেনই তার এই বক্তব্যকে মেনে নিতে পারেননি। সেই সাক্ষাৎকারে অপু আরও বলেন, ২০০৯ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত এই ছয় বছর কোনো নায়িকাই তার সঙ্গে পাল্লা দিয়ে পারেননি। অপু বলেন, ‘আমি যখন যেটা করি, সেখানে আমি অন্য কাউকে খুব বেশি কিছু করতে দিই না। এটা আমার যোগ্যতা। ওই সময়ে বাংলাদেশে আর কোনও নায়িকাকে দেখা যায়নি যে, আমার সঙ্গে পাল্লা দিয়ে কাজ করছে।’

শাকিব খানের সঙ্গে দেখা যাবে কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘এখনই বলতে পারছি না। সময়ের উপর ছেড়ে দিলাম।’

বিজ্ঞাপন

এদিকে, আজ ভেল্লা লেজার কেয়ার সেন্টার নামের একটি প্রতিষ্ঠানের ফেসবুক পেজ থেকে একটি পোস্ট করা হয়েছে। তাতে ব্যবহার করা হয়েছে অপু বিশ্বাসের ছবি। সেখানে দাবী করা হয়েছে, এই নায়িকা তার মুখমন্ডলে কোরিয়ান মেয়েদের মতো ভি শেপ এনেছেন।

সাম্প্রতিক ফটোশুটে অপু বিশ্বাস

অপুর মুখে সার্জারি করা নিয়ে অনেক আগে থেকেই শোবিজে গুঞ্জন শোনা যায়। অনেকের দাবী, তিনি সার্জারি করিয়েছেন বলেই তার মুখমন্ডল পুরো শরীরের চেয়ে অনেক শুকনা লাগে। এমনকি তাকে দেখতে আগের চেয়ে সুন্দর লাগে। যদিও অপু বিশ্বাস এ নিয়ে কখনো মুখ খোলেননি।