‘থর’ সিনেমাকে ধুয়ে দিলেন স্বয়ং পরিচালক

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

পরিচালক টাইকা ওয়াটিটি ও থর ছবিতে ক্রিস হেমসওয়ার্থ

পরিচালক টাইকা ওয়াটিটি ও থর ছবিতে ক্রিস হেমসওয়ার্থ

কিছুদিন আগে খবর এসেছিল থরের নতুন সিনেমা ‘থর ৫’ এর অংশ থাকবেন না পরিচালক টাইকা ওয়াটিটি। যদিও থরের গত দুটি সিনেমা তিনিই পরিচালনা করেছিলেন। তবুও এই সংবাদে ভক্তরা খুশিই হয়েছেন। তিনি আরও জানিয়েছেন, এই সিনেমায় তার কোনো আগ্রহ নেই। এবার তিনি জানালেন কেন তিনি থরের পরবর্তী সিনেমায় থাকবেন না।

অভিনেতা জেসন বেইটম্যানের পডকাস্টে এসেছিলেন তিনি। সেখানে টাইকা বলেন, থর নিয়ে সিনেমা করার ইচ্ছা তার একেবারেই নেই। এর আগে যে সিনেমাগুলো তিনি পরিচালনা করেছেন, তা নিতান্ত টাকার জন্য। তখন তিনি গরীব ছিলেন এবং তার দ্বিতীয় সন্তান ছোট ছিল। বাচ্চাদের ভরণ-পোষণের জন্য তিনি এই সিনেমার সাথে যুক্ত হয়েছিলেন। নইলে তার নিজস্ব ক্যারিয়ারে এমন কোনো কাজ করার বিশেষ পরিকল্পনা তার ছিল না। তিনি আরও বলেন, থর বিশেষ জনপ্রিয় চরিত্র নয়। এমনকি শিশু অবস্থায়ও তিনি কখনো থরের কমিক পড়তেন না। শুধু সিনেমা পরিচালনা করার উদ্দেশ্যে তিনি ১৮ পৃষ্ঠার একটি পড়েছিলেন মাত্র।

বিজ্ঞাপন

ক্রিস হেমসওয়ার্থ, ন্যাটলি পোর্টম্যান, টম হিডলস্টোন অভিনীত ২০১১ সালে থরের প্রথম সিনেমা প্রকাশিত হয়। ‘থর’ সিনেমা পরিচালনা করেছিলেন কেনেথ ব্রানাগ। এরপর ২০১৩ সালে এর দ্বিতীয় সিনেমা ‘থর: দ্যা ডার্ক ওয়ার্ল্ড’ পরিচালনা করেছিলেন অ্যালন টেইলর। বক্স অফিসে বেশ ভালো আয় করলেও ভক্তদের মন জয় করতে পারেনি এই সিনেমাগুলো। কিন্তু ২০১৭ সালে টাইকার পরিচালনায় থরের ৩য় সিনেমা `থর : র‌্যাগনারক' বেশ ভালো ব্যবসা করে। দর্শকদের মতে এটি থরের বেস্ট সলো মুভি। কিন্তু রক্ষকই যখন ভক্ষক হয় তখন কী পরিণতি হয় তার প্রমাণ দিলেন টাইকা নিজেই। ৪র্থ কিস্তি ‘থর : লাভ এন্ড থান্ডার’ সিনেমায় থরের চরিত্র ও গল্প কারো ভালো লাগেনি। ‘গর : দ্যা গড বুচার’-এর মতো শক্তিশালী খল চরিত্রকে নষ্ট করা হয়েছে বলে বিদ্রুপ করেছে অধিকাংশ নেটিজেনরা।

তথ্যসূত্র : হিন্দুস্থান টাইমস

বিজ্ঞাপন