‘আনন্দমেলা’য় ‘চলো নিরালায়’ গাইবেন আনিসা, আরও থাকছেন যে তারকারা

  • মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

‘আনন্দমেলা’র সেটে আনিসা, কনা, পলাশ ও ইভানা

‘আনন্দমেলা’র সেটে আনিসা, কনা, পলাশ ও ইভানা

ঈদ উৎসব, বিটিভি আর আনন্দমেলা- মিলেমিশে বহুকাল ধরে একাকার হয়ে গেছে। একটা সময় ঈদের আনন্দ পূর্ণতা পেত না বিটিভির পর্দায় ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দমেলা’ ছাড়া। বিটিভি এখনো এই ঐতিহ্য ধরে রেখেছে। প্রতি ঈদেই জনপ্রিয় তারাকাদের উপস্থিতিতে ‘আনন্দমেলা’ অনুষ্ঠান সাজিয়ে থাকে চ্যানেলটি। আসছে ঈদুল আযহায়ও তার ব্যতিক্রম হবে না।

এবারও ‘আনন্দমেলা’র প্রতিটি সিকুয়েন্সে দেখা যাবে শোবিজের জনপ্রিয় মুখ। ‘আনন্দমেলা’র সেট থেকে কয়েকটি ছবি ফেসবুকে পোস্ট করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী আতিয়া আনিসা।

বিজ্ঞাপন
উপস্থাপক সাজু খাদেম ও রুকাইয়া জাহান চমকের সঙ্গে আনিসা

তা দেখে বোঝা যাচ্ছে তিনি ছাড়াও এবারের ‘আনন্দমেলা’য় গান গাইতে দেখা যাবে সময়ের সেরা শিল্পীদের একজন দিলশাদ নাহার কনাকে। এছাড়া পারফর্ম করবেন জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’-এর জুটি জিয়াউল হক পলাশ ও পারসা ইভানা। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন জনপ্রিয় অভিনেতা ও কমেডিয়ান সাজু খাদেম এবং এ প্রজন্মের জনপ্রিয় টিভি অভিনেত্রী রুকাইয়া জাহান চমক।

আনিসার সেলফিতে পলাশ ও ইভানা

আনিসা একটি একক পরিবেশনা করবেন। তিনি বার্তা২৪.কমকে বলেন, ‘‘আমি আনন্দমেলায় পারফর্ম করতে পেরে খুব আনন্দিত। কারণ এই অনুষ্ঠানটি আমাদের শৈশবের স্মৃতির সঙ্গে জড়িয়ে আছে। ঈদের দিনের যত কোহাহল, সাজগোজ, ঘোরাঘুরি, আড্ডা, খাওয়া দাওয়া শেষে রাতের বেলা ৮টার বাংলা সংবাদের পর ‘আনন্দমেলা’ দেখতে বসতাম। নিজে যেহেতু ছোটবেলা থেকে গান চর্চা করি, তাই কোন কোন শিল্পী গান গাইছেন সেদিকে খুব মনোযোগ থাকতো। শুধু গান নয়, তারা কিভাবে পারফর্ম করেন, কি পোশাক পরেন, কিভাবে সাজেন সবটাই গুরুত্ব দিয়ে দেখতাম। আজ সেই অনুষ্ঠানে গেয়েছি ভেবে খুব এক্সাইটেড আমি।’

বিজ্ঞাপন
ইভান শাহরিয়ার সোহাগের নাচের দলের সঙ্গে পারফর্ম করেছেন আনিসা

আনিসা আরও বলেন, ‘‘যে গানটি আমার সংগীত ক্যারিয়ারকে বেগবান করেছে ‘পরান’ সিনেমার সেই জনপ্রিয় গান ‘চলো নিরালায়’তেই আমি পারফর্ম করেছি। সিনেমাতে এই গানটি আমার সঙ্গে গেয়েছেন অয়ন চাকলাদার। কিন্তু ‘আনন্দমেলা’র জন্য গানটি আমি নতুন করে একক কণ্ঠে গেয়েছি। কারণ এটা আমার একক পরিবেশনা। আমার সঙ্গে থাকবে ইভান শাহরিয়ার সোহাগের নাচের দল। ছোটবেলা থেকে আমি নাচতেও খুব পছন্দ করি। কিন্তু বাবা মা আমাকে নাচ শেখাননি। কিন্তু ‘আনন্দমেলা’র মঞ্চে নৃত্যশিল্পীদের সঙ্গে অল্প বিস্তর নাচতে পেরে মনটা ভালো হয়ে গেছে।’

‘আনন্দমেলা’র সেটে আনিসা, কনা, পলাশ ও ইভানা