বন্ধুত্ব থেকে বিয়ে, প্রেমের পর্ব ছিল না: সালহা নাদিয়া



মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
বিয়ের সাজে সালমান ও নাদিয়া

বিয়ের সাজে সালমান ও নাদিয়া

  • Font increase
  • Font Decrease

ছোটপর্দার জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সালহা খানম নাদিয়া গতকাল (২১ জুন শুক্রবার) বিয়ে করেছেন। পাত্র সালমান আরাফাতও একই পেশার মানুষ। এরইমধ্যে বিয়ের অনেক ছবি ফেসবুকে প্রকাশ করেছেন এই নব দম্পতি। কখন কিভাবে বিয়েটা হলো এ নিয়ে প্রথমবার গণমাধ্যমের (বার্তা২৪.কম) সঙ্গে কথা বলেছেন নাদিয়া। সাক্ষাৎকার নিয়েছেন মাসিদ রণ

সুদর্শন বর আর সুন্দরী কনেকে দারুণ মানিয়েছে

অভিনন্দন, নতুন জীবন শুরু করলেন...


ধন্যবাদ। আসলেই বিয়ের পর জীবনটা নতুন মনে হচ্ছে। এখনো বিশ্বাস করতে পারছি না যে আমি বিবাহিতা, যেন স্বপ্নের ঘোরে আছি। মাত্রই ঢাকায় ফিরলাম (আজ দুপুরে)। ক’টা দিন বলতে গেলে নির্ঘুম কেটেছে বিয়ের নানা আয়োজন নিয়ে। গায়ে হলুদ, সঙ্গীত, হলি খেলা- কিছুই বাদ দেইনি। তবে সবটাই হয়েছে ছোট্ট পরিসরে। এখন নিজের বাসায়, একটু আরাম করে ঘুমাবো।

গতকাল চার হাত এক হয় তাদের

সরাসরি নিজের বাড়িতে আসলেন, শ্বশুরবাড়িতে গেলেন না?


না, আসলে আমাদের তো কেবল আকদ হয়েছে। নিকাহ, গায়ে হলুদ ও সঙ্গীতের অনুষ্ঠানটি করেছি ঢাকার বাইরের একটি রিসোর্টে। আমার একটু ইচ্ছে ছিল ডেস্টিনেশন ওয়েডিং করার। কিন্তু পরিবারের সবাইকে নিয়ে দেশের বাইরে যাওয়াটা মুশকিল বলে দেশের মধ্যেই ডেস্টিনেশন ওয়েডিংয়ের ফিলটা নিলাম। একেবারে দুই পরিবারের ক্লোজ আত্মীয়-স্বজনই ছিলেন অনুষ্ঠানে।

দুই পরিবারের সঙ্গে বর-কনে

যেহেতু এখন কেবল নিকাহ পর্ব সম্পন্ন হয়েছে তাই এখনি আমি শ্বশুরবাড়িতে যাইনি। এখনও আমরা আগের মতোই যার যার বাসায় থাকছি। এরমধ্যে আসা-যাওয়া, ঘোরাঘুরি হবে। কিন্তু বছরের শেষ নাগাদ রিসেপশন অনুষ্ঠান করার পর একসঙ্গে থাকার জায়গার বন্দোবস্ত করব। ইচ্ছে আছে রিসেপশনে আমার সব আত্মীয়-স্বজন এবং শোবিজের বন্ধু বান্ধব, সহকর্মীদের আমন্ত্রণ জানাবো।

হোলির রঙে নাদিয়া

ঘোরাঘুরির কথা বলছিলেন। হানিমুন করতে কোথায় যাচ্ছেন?


এখন আসলে ভিসা করতে গেলে দেরী হয়ে যাবে। বিয়ে যেহেতু ছোট্ট পরিসরে হয়েছে তাই হানিমুনটাও সেভাবেই করতে চাই। বড় অনুষ্ঠান করার পর সবকিছু বড়ভাবে করবো। তাই এখন দেশের মধ্যেই হানিমুন করার পরিকল্পনা করেছি। সেক্ষেত্রে দুজন মিলে কক্সবাজার যাবো শিগগিরই। তাছাড়া কক্সবাজার আমর খুব প্রিয়, সালমানেরও। আমি এতোবার শুটিংয়ে কক্সবাজার গেছি, কিন্তু মন ভরে না, আরও যেতে ইচ্ছে করে। পৃথিবীর সর্ববৃহৎ সমূদ্র সৈকত বলে কথা!

হানিমুনে কক্সবাজারে যাচ্ছেন এই নব দম্পতি

আপনি আর আপনার স্বামী তো বিজনেস পার্টনার। সেখান থেকেই কী বিয়ের দিকে গড়ালো সম্পর্ক?


না, বিজনেস পার্টনারতো অনেক পরের কথা। তার আগে থেকেই সে আমার কলিগ, এরপর ভালো বন্ধু হয়ে ওঠা এবং এক পর্যায়ে আমাদের দুই পরিবারের মধ্যে দারুণ সখ্যতা গড়ে ওঠা- এভাবেই সম্পর্কটা এ পর্যন্ত গড়িয়েছে। 

শুটিং সেটে প্রথম পরিচয় দুজনের

সহজ করে বলতে গেলে, আমরা দুজনই যেহেতু শোবিজের সঙ্গে জড়িত, ফলে সহশিল্পী হিসেবেই শুটিং সেটে সালমানের সঙ্গে প্রথম পরিচয়। এরপর আস্তে আস্তে বন্ধুত্ব, তারপর বিজনেস পার্টনার, এরপর বিয়ে।

বিয়ের পীড়িতে নাদিয়া ও সালমান

বন্ধুত্ব থেকে সরাসরি বিয়ে? মাঝে তাহলে প্রেমের অধ্যায় ছিল না বলছেন?


একদমই তাই বলছি। কারণ আমরা কখনো প্রেম করিনি। এ কথা হয়তো বললে কেউ বিশ্বাসই করবেন না, কিন্তু আসল সত্য এটাই। বলছিলাম না যে, আমাদের বন্ধুত্ব এতোটাই গাঢ় ছিল যে, একটা সময় দুই পরিবারের সবাই আমাদের সঙ্গে যুক্ত হয়ে পড়েন। তার বাবা মার সঙ্গে আমার বাবা মাও কানেক্টেড হয়ে পড়েছিলেন।

পরিবারের সঙ্গে হোলি খেলছেন নাদিয়া ও সালমান

আমাকে আসলে অনেক বছর ধরেই বিয়ের জন্য জোরাজুরি করছিলো পরিবার থেকে। কিন্তু আমি বিয়ে নিয়ে বরাবরই খুব সচেতন ছিলাম। কখনোই চাইতাম না, কারও চাপে পড়ে বা মোহে পড়ে বিয়ে করে কোন ঝামেলায় জড়িয়ে পড়তে। কিন্তু সালমান আমার ভীষণ ভালো বন্ধু হওয়ায় আমাদের বিয়ের কথা যখন দুই পরিবার থেকে আসলো তখন আমার আছে এটা কমফোর্ট জোন মনে হয়েছে। আমার বাবা মা বলছিলেন, এতোদিন অনেক বাহানা করেছে, এবার তোমার মানসিকতার সঙ্গে মেলে এমন ছেলে পেয়েছি, তাদের পরিবারও খুব ভালো, তোমরা একে অপরের কেয়ার করো, এখানেই বিয়েটা করো। সালমানকেও তার বাবা মা একই কথাই বলেছেন হয়তো। পরবর্তীতে আমরা রাজী হয়ে যাই।

বিয়ের সাজে সালমান ও নাদিয়া

আপনি অনেক বছর ধরে প্রতিষ্ঠিত একজন তারকা। আর আপনার স্বামী কেবল শোবিজে নিজের জায়গা তৈরী করার লড়াই করছেন। এ বিষয়টি কী কখনোই সম্পর্কের মধ্যে আসেনি?


আমি অভিনেত্রী বা মডেল, সেটি তো আমার পেশা। তার আগে তো আমি একজন মানুষ। তাছাড়া আমি নিজেকে কখনোই সেলিব্রেটি মনে করি না। আমি সাধারন একটি মেয়ে যে পরিবার নিয়ে থাকতে সবসময় পছন্দ করে। আমি কখনোই চাইনি আমার স্বামী বিলিয়নিয়ার হোক। মোটকথা টাকা পয়সার পেছনে আমি কখনোই ছুটিনি। নিজের স্বাধীনতা রেখে কাজ করেছি, অতোটুকুই উপার্জন করেছি যতোটুকু একটি সুন্দর জীবনের জন্য দরকার।

হোলি খেলছেন নাদিয়া ও সালমান

তাই সব সময় জীবনসঙ্গী হিসেবে একজন ভালো ও শিক্ষিত মানুষ চেয়েছি। আর চেয়েছি এমন একজনকে জীবনে পাশে চাই যার সঙ্গে বন্ধুর মতো চলতে পারবো, কোনকিছু বলতে গেলে ভাবতে হবে না যে সে কি ভাববে? কিংবা বিয়ের পর নিজেকে বদলে অন্য একটা মানুষ হয়ে যেতে হবে এমন পরিবারও আমি চাইনি।

হোলি খেলছেন নাদিয়া ও সালমান

সালমানকে এখন পর্যন্ত যতোটা দেখেছি তাতে তাকে আমার খুব ভালো মনের একজন মানুষ মনে হয়েছে। সে একজন শিক্ষত ছেলে, মাস্টার্স কমপ্লিট করেছে। শোবিজে হয়তো অল্পদিন কাজ করছে, কিন্তু এর আগে সে অন্য পেশায় দক্ষতার প্রমাণ দিয়েছে। এছাড়া ফরিদপুরে তাদের পারিবারিক ব্যবসায়ও সে সময় দিয়ে থাকে। তার পরিবারও ভীষণ আন্তরিক। আমার শ্বশুর শাশুড়ি খুব সংস্কৃতিমনা। তারা আমার কোন ভালো নাটক দেখলে ফোন করে জানান। আমরা একসঙ্গে ঈদে আমর নাটক দেখেছি। জীবনটা ছোট্ট, ছোট ছোট আনন্দ নিয়ে এভাবেই যাতে কেটে যায় সেটাই একমাত্র চাওয়া।

‘আজব কারখানা’র জন্য ঢাকায় পরমব্রত, প্রেক্ষাগৃহে আসছে ১২ জুলাই



মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
আজব কারখানা সিনেমার সংবাদ সম্মেলন / ছবি : ইএন নাঈম

আজব কারখানা সিনেমার সংবাদ সম্মেলন / ছবি : ইএন নাঈম

  • Font increase
  • Font Decrease

আসছে ১২ জুলাই সারাদেশে মুক্তি পাচ্ছে শবনম ফেরদৌসী পরিচালিত প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘আজব কারখানা’। তবে ছবিটি এরইমধ্যে দেশ ও বিদেশের একাধিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে। পেয়েছে পুরস্কারও। এই ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়।

আর এই সিনেমার মাধ্যমে প্রথমবার বড়পর্দায় অভিষেক হচ্ছে বাংলাদেশর শীর্ষ র‌্যাম্প মডেল শাবনাজ সাদিয়া ইমির। এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন মেধাবী অভিনেত্রী দিলরুবা দোয়েল। আরও অভিনয় করতে দেখা যাবে বাংলার লোকগানের একাধিক গুণী শিল্পীকে। অতিথি চরিত্রে অভিনয় করেছেন ফাহমিদা নবী, আসিফ ইকবালের মতো তারকারা। সামিয়া জামান প্রযোজিত সরকারি অনুদানের এই সিনেমার মুক্তির তারিখ ঘোষণা, পোস্টার উন্মোচন ও টিজার প্রকাশ উপলক্ষ্যে আজ সন্ধ্যায় রাজধানীর একটি অভিজাত ক্লাবে আয়োজন করা হয় এক প্রীতি অনুষ্ঠান। তাতে অংশ নিতে কলকাতা থেকে ছুটে আসেন পরমব্রত চট্টোপাধ্যায়। এছাড়া সিনেমা সংশ্লিষ্ট সবাই উপস্থিত ছিলেন।

আজব কারখানা সিনেমার সংবাদ সম্মেলন / ছবি : ইএন নাঈম

আজ ছিল এই তারকা অভিনেতার জন্মদিন। অনুষ্ঠান শেষে তার জন্মদিনের কেক কেটে উদযাপনও করা হয়।

প্রযোজক সামিয়া জামান বলেন, ‘ছবিটি নিয়ে আমরা অনেক বছর ধরে কাজ করেছি। অবশেষে যে দর্শকের জন্য সিনেমাটি নির্মাণ করেছি তাদের দেখানোর সুযোগ তৈরী হয়েছে। আমরা আগামী ১২ জুলাই থেকে প্রেক্ষাগৃহে ছবিটি দেখতে সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি।’

নির্মাতা শবনম ফেরদৌসী বলেন, ‘‘আমার জন্য আজকের দিনটি খুবই স্পেশ্যাল। কারণ, আজ আমার প্রথম সিনেমার মুক্তির তারিখ সবার সঙ্গে শেয়ার করছি। একইসঙ্গে আমি আরেকটি ছবি শুরু করতে যাচ্ছি যেটার জন্যও সরকারি অনুদান পেয়েছি। অনেক স্বপ্ন আর কষ্ট নিয়ে ‘আজব কারখানা’ করেছি। বাংলাদেশে সরকার এবং প্রযোজক সামিয়া জামান সহায়তা না করলে আমার এই স্বপ্নের ছবিটি আলোর মুখ দেখতো না। পরমব্রত এতো কষ্ট করেছে বলার মতো নয়। এমনও দিন গেছে তার মতো তারকা অভিনেতা খেয়েছে কিনা সেই খোঁজটুকু আমি নিতে পারিনি কাজের চাপে। সে মুখ বুজে কাজ করেছে। এছাড়া প্রতিটি শিল্পী যার যার জায়গা থেকে কাজটি নিজের মনে করে করেছে।’

আজব কারখানা সিনেমার সংবাদ সম্মেলন

শবনম আরও বলেন, ‘এই ছবিটি আসলে তৈরী করা খুব দরকরা ছিল। গান আমাদের সংস্কৃতির অন্যতম অনুষঙ্গ ও ঐতিহ্য। সেই বাংলার গানকে আমরা আরও একটু ছড়িয়ে দিতে চেয়েছি।’

পরমব্রত চট্টোপাধ্যায় বলেন, ‘ছবিটি করতে রাজী হয়েছিলাম শুধুমাত্র গানের প্রতি ভালোবাসা থেকে। কারণ গানের পরিবেশেই আমার বেড়ে ওঠা। আমার বাবা মা দুজনই বাংলা গানের প্রচার প্রসারে কাজ করে গেছেন। আমি নিজেও সাধুসঙ্গসহ অনেক কিছু করেছি বাংলা গানকে ভালো করে জানতে। সেই বাংলার গান নিয়ে একটি চলচ্চিত্র হচ্ছে, যেখানে আমি একজন রকস্টারের চরিত্র করতে পারবো, এই লোভ সামলাতে পারিনি।’

তিনি আরও বলেন, ‘ছবিটি এর আগে কলকাতায় দুবার প্রদর্শিত হয়েছে। একবার প্রদর্শনের সময় আমি উপস্থিত ছিলাম। তখন ছবিটি দর্শকের কেমন লেগেছে সেটি তাদের চোখে মুখে আমি দেখেছি। কারণ গান ভালোবাসে এমন অজস্র দর্শক আমাদের বাংলায় রয়েছে। আমার বিশ্বাস তারা এই ছবিটি দেখবেন।’

আজব কারখানা সিনেমার সংবাদ সম্মেলন

শাবনাজ সাদিয়া ইমি বলেন, ‘‘আমি এমন একটি ছবি দিয়ে আত্মপ্রকাশ করতে চেয়েছিলাম যেটি নিয়ে সব সময় প্রাউড ফিল করতে পারি। ‘আজব কারখানা’ তেমনি একটি সিনেমা। ছবিটি করতে রাজী হই আমার বিপরীতে পরমব্রত চট্টোপাধ্যায়ের মতো অভিনেতা আছে দেখে। তারসঙ্গে কাজ করে আমি অভিনেত্রী হিসেবে অনেক উন্নত হয়েছি বলে মনে করি। আমার আগামী কাজগুলো নির্ভর করবে এই ছবির ফলাফলের ওপর। তাই আমি সবাইকে বলবো আমরা ছবিটি হলে এসে দেখুন, আশা করছি নিরাশ হবেন না।’

দিলরুবা দোয়েল বলেন, ‘ছবিটিতে আমি একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছি। পরমব্রত চট্টোপাধ্যায়ের মতে অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করবে জেনে যেমন আনন্দ লাগছিলো, তেমনি ভয়ও পাচ্ছিলাম। তবে তিনি অনেক সাপোর্টিভ। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা খুবই ভালো। আশা করছি দর্শকেরও ছবিটি ভালো লাগবে।’

;

দুই নায়িকাকে নিয়ে আসছেন ভিকি জাহেদ



মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
নাদিয়া, ভিকি জাহেদ ও ফারিণ

নাদিয়া, ভিকি জাহেদ ও ফারিণ

  • Font increase
  • Font Decrease

ভিকি জাহেদ এই সময়ের অন্যতম দর্শকপ্রিয় নির্মাতা। তার প্রতিটি কাজ দর্শক সাদরে গ্রহণ করেন। গেল কোরবানির ঈদেও তিনি শক্তিমান অভিনেত্রী মেহজাবীন চৌধুরীকে নিয়ে নির্মাণ করেন টেলিভিশন ফিকশন ‘তিথিডোর’। চারিদিকে এখনো নাটকটির দারুণ প্রশংসা শোনা যাচ্ছে।

সেই সাফল্যের রেশ কাটতে না কাটতেই ভিকি জাহেদের নতুন কাজের খবর সামনে এলো। এবার আর এক নায়িকা নয়, দর্শকপ্রিয় দুই নায়িকাকে নিয়ে হাজির হতে চলেছেন ভিকি।

পোস্টারে ফারিণ

এ সময়ের জনপ্রিয় দুই অভিনেত্রী তাসনিয়া ফারিণ এবং সালহা খানম নাদিয়া অভিনয় করেছন ভিকি জাহেদের ওয়েব কনটেন্ট ‘একটি খোলা জানালা’য়। এরইমধ্যে এই কাজের দুটি পোস্টার উন্মোচিত হয়েছে। একটিতে দেখা যাচ্ছে তাসনিয়া ফারিণকে, অন্যটিতে সালহা খানম নাদিয়াকে।

মজার বিষয় হলো দুজনের পরণেই রয়েছে নার্সের পোশাক। সঙ্গে ভিকি জাহেদের অন্য সব কাজের মতো সাসপেন্সের ছোঁয়া।

ভিকি জাহেদ

‘একটি খোলা জানালা’ সম্মন্ধে গুণী নির্মাতা ভিকি জাহেদ বার্তা২৪.কমকে বলেন, ‘এটি শিগগিরই ওয়েব প্ল্যাটফর্ম বিঞ্জ-এ মুক্তি পাবে। তবে এটি কোন ওয়েব ফিল্ম বা ওয়েব সিরিজ নয়। এটি মূলত একটি শর্টফিল্ম, যার দৈর্ঘ্য আধ ঘণ্টার মতো।’

তিনি আরও বলেন, ‘পোস্টার দেখেই অনেকে বুঝতে পেরেছেন যে এটি হাসপাতালের নার্সদের গল্প। আসলেই তাই, এখানে কোন পুরুষ প্রধাণ চরিত্র নেই। ফারিণ আর নাদিয়াসহ আরও কয়েকজন নার্সের জীবন ঘিরে গল্প আবর্তিত হয়েছে। আমি বেশিরভাগ ক্ষেত্রে থ্রিলার নির্মাণ করি, এটিও তেমন একটি কাজ। সঙ্গে হরর স্বাদ পাওয়া যাবে। রাতে কাজটি দেখলে বেশি মজা পাওয়া যাবে।’

পোস্টারে নাদিয়া

নির্মাতা জানান, ‘একটি খোলা জানালা’র শুটিং হয়েছে এ বছরেই। ফারিণ ও নাদিয়া দুজনই চরিত্রটি দারুণভাবে ফুটিয়ে তুলেছেন। এই অভিনেত্রীও কাজটি নিয়ে আশাবাদী।

প্রসঙ্গত, ফারিণ এখন রয়েছেন যুক্তরাষ্ট্রে। সেখানে তিনি গত মঙ্গলবার কোপা আমেরিকা টুর্নামেন্টে আর্জেন্টিনার ম্যাচ উপভোগ করেছেন গ্যালারীতে বসে। আর নাদিয়া সদ্য বিয়ে করেছেন অভিনেতা সালমান আরাফাতকে। এখন তারা হানিমুন করতে কক্সবাজারে আছেন। দুই অভিনেত্রীই যার যার অবস্থান থেকে সোশ্যাল মিডিয়ায় সুন্দর সুন্দর ছবি শেয়ার করছেন ভক্তদের সঙ্গে।

স্বামীর সঙ্গে কক্সবাজারে নাদিয়া ও কোপা আমেরিকায় ফারিণ

;

২০০ হলিউড ছবির তারকা বিল কবস আর নেই



বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
হলিউড অভিনেতা বিল কবস

হলিউড অভিনেতা বিল কবস

  • Font increase
  • Font Decrease

না ফেরার দেশে চলে গেলেন ‘দ্য বডিগার্ড’ খ্যাত হলিউড অভিনেতা বিল কবস। তার বয়স হয়েছিল ৯০ বছর। জানা গেছে গত ২৫ জুন মঙ্গলবার বিল কবস তার ক্যালিফোর্নিয়ার ইনল্যান্ড এমপায়ারের নিজ বাস ভবনে বন্ধু ও পরিবারের সদস্যদের উপস্থিতিতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। অভিনেতার মুখপাত্র চক আই জোনস তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, বয়সজনিত কারণে স্বাভাবিক মৃত্যু হয়েছে তার।

১৯৭৪ সালে ‘দ্য টেকিং অব পেলহাম ওয়ান টু থ্রি’-তে অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন বিল কবস। ‘দ্য বডিগার্ড’, ‘নাইট অ্যাট দ্য মিউজিয়াম, ‘এয়ার বাড’সহ একাধিক সুপারহিট ছবিতে অভিনয় করেছেন তিনি। পুরো ক্যারিয়ারে প্রায় ২০০টি সিনেমায় ও সিরিয়ালে অভিনয় করেছেন তিনি।

বিল কবস ডে টাইম এমি অ্যাওয়ার্ড জিতেছিলেন। ‘ডাইনো ডানা’য় অভিনয়ের জন্য ২০২০ সালে এই পুরস্কার জিতেছিলেন তিনি। কবসের অভিনীত প্রতিটি চরিত্রই ভক্তদের কাছে স্মরণীয় হয়ে থাকবে।

তথ্যসূত্র : ইন্ডিয়া টুডে

;

বিতর্কিত ছবি দিয়ে আমিরপুত্র জুনায়েদের শুরু, কী জুটলো ভাগ্যে?



মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
জুনায়েদ খান

জুনায়েদ খান

  • Font increase
  • Font Decrease

বলিউড পারফেকশনিস্ট আমির খান পুত্র জুনায়েদ খানের প্রথম সিনেমা ‘মহারাজ’ মুক্তির আগেই বিতর্ক সৃষ্টি হয়। সিদ্ধার্থ পি মালহোত্রা পরিচালিত ‘মহারাজ’ ছবিটির কাহিনী ১৮৬২ সালের ঘটে যাওয়া ‘মহারাজ লিবেল কেস’ এর ঘটনা থেকে অনুপ্রাণিত। যেখানে একজন বিতর্কিত ধর্মগুরুর বিরুদ্ধে নিজের নারী শিষ্যদের ধর্ষণ করার অভিযোগ ওঠে।

সকল বিতর্ককে পাশে রেখেই সম্প্রতি ছবিটি মুক্তি পেয়েছে নেটফ্লিক্সে। অবাক করা বিষয় হলো, পুরো ছবিটি দেখে দর্শক থেকে সমালোচক প্রশংসায় ভাসাচ্ছেন। ছবির কাহিনি ও জুনায়েদের অভিনয়ের দারুণ প্রশংসা শোনা যাচ্ছে চারিদিকে। প্রথম ছবির সাফল্যের রেশ কাটতে না কাটতেই নতুন আরেকটি সিনেমায় চুক্তিবদ্ধ হলেন জুনায়েদ।

আমির খান ও তার পুত্র জুনায়েদ খান

সম্প্রতি এএনআইকে দেওয়া এক সাক্ষাতকারে নিজের নতুন সিনেমাতে যুক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন জুনায়েদ। নাম নির্ধারণ না হওয়া এই ছবির শুটিং শুরু হয়েছে দিল্লিতে। যেখানে তার সহশিল্পী হিসেবে আছেন শ্রীদেবী কন্যা খুশি কাপুর। নতুন এই ছবিটি নিয়ে এর বেশি জানাতে চাননি জুনায়েদ।

তবে কথা বলেছেন নিজের প্রথম সিনেমা ‘মহারাজ’র সাফল্যে নিয়ে। তার ভাষ্য, ‘মহারাজ’ এর জন্য দর্শকের থেকে যে ইতিবাচক প্রতিক্রিয়া পাওয়া গেছে তার জন্য আমি অত্যন্ত কৃতজ্ঞ। এত বিতর্কের পরেও যে সাফল্য পাবো, এটা ভাবতেই পারিনি। এখন আমি খুব খুশি।

জুনায়েদের নতুন ছবির নায়িকা খুশি কাপুর

ছবিতে সাংবাদিক ও সমাজকর্মী করসনদাস মুলজির ভূমিকাতে দেখা গেছে জুনায়েদকে। তার বিপরীতে ছিল ‘অর্জুন রেড্ডি’ খ্যাত অভিনেত্রী শালিনী পান্ডে। এছাড়াও ছবিতে অন্যতম ভূমিকায় ছিলেন ‘পাতাললোক’ ওয়েব সিরিজ খ্যাত অভিনেতা জয়দীপ আহলাওয়াত। যিনি ধর্মগুরুর চরিত্রে অভিনয় করেছেন।

জুনায়েদ খান

তথ্যসূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

;