লন্ডনে পরিবারের সঙ্গে ক্রিকেট খেলায় ব্যস্ত শাহরুখ খান

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

পরিবারের সঙ্গে শাহরুখ খান

পরিবারের সঙ্গে শাহরুখ খান

শাহরুখ খানকে বলিউড বাদশা শুধু তার সিনেমার সাফল্যের জন্য বলা হয় না। একজন সত্যিকারের রাজার মতো হৃদয়ের অধিকারী তিনি। তার জীবনে ভক্ত এবং নিজের পরিবারের গুরুত্ব বেশ ভালোভাবেই জানেন তিনি। তাই আজ বলিউডে তার রাজত্বের সেই ভিত্তিকে সবসময় প্রাধান্য দেন তিনি।
গত বছরের টানা ৩ টি হিট সিনেমার পর আবার শুভ সময় পার করছেন তিনি। তবে নিজেকে হিটের লালসায় লেলিহান হয়ে যাননি কিংখান। বরং পরিবারের সঙ্গে বেশ ভালো সময় কাটাচ্ছেন। পরিবার নিয়ে দেশে ও দেশের বাইরে ঘুরতে যাচ্ছেন। সম্প্রতি লন্ডনে ছেলে মেয়ের সাথে শাহরুখের ক্রিকেট খেলার দৃশ্য ভাইরাল হয়েছে।
মেয়ে সুহানা মাঠে ব্যাট করছেন। নীল টিশার্ট এবং কালো টুপি পরিহিত শাহরুখ রয়েছেন ফিল্ডিংয়ে। উপস্থিত রয়েছেন পরিবারের আরও অন্যান্য সদস্যরাও। সকলে মিলে ক্রিকেট খেলার মাধ্যমে বেশ ভালো সময় পার করছেন। কিছুদিন আগেই শাহরুখ খানের টিম কলকাতা নাইট রাইডার্স আইপিএলে শিরোপা জিতেছে। সেই রেশ বজায় রেখেই হয়তো খান পরিবারের এই ফ্যামিলি আউটিং। এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে এক্সে(টুইটার) পোস্ট করেছে শাহরুখ খানের একটি ফ্যান পেইজ। পোস্টের নিচে ভক্তরা তাদের প্রতিক্রিয়া এবং ভালোবাসা প্রকাশ করেছেন।

এই বছর এখনো অবধি বড় পর্দায় দর্শন দেননি বাদশা। পরবর্তী সিনেমা নিয়ে শাহরুখ এখনো মুখও খোলেননি। তবে গণমাধ্যমে গুঞ্জন রয়েছে, মেয়ে সুহানার সঙ্গে ‘কিং’ শিরোনামের সিনেমা নিয়ে আসবেন শাহরুখ। বাবা হিসেবে সন্তানদের প্রতি দায়িত্ব পালনে কখনো ত্রুটি রাখেন না তিনি। প্রথম সিনেমা আর্চিজে অভিনয়ের জন্য বেশ সমালোচিত হয়েছিলেন সুহানা। মেয়ের সেই দুর্নাম ঘোচাতেই হয়তো সঙ্গ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। 

বিজ্ঞাপন

খেলার মাঠে মেয়ে বাবার মেলবন্ধন বেশ উপভোগ করছেন নেটিজেনরা। বাস্তবে বাবা-মেয়ের মধ্যে গভীর ভাব-ভালোবাসা বেশ স্পষ্ট। বড় পর্দায় তাদের একসঙ্গে দেখতে কেমন লাগবে, তা নিয়ে অনেক দর্শকের উৎসাহ রয়েছে।

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস