অবকাশযাপনে একঝাঁক জনপ্রিয় তারকা, দেখুন ছবিতে

  • মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

সাবিলা, মৌ, স্বপ্নীল ও তার মা, মৌটুসী, চঞ্চল ও মেহজাবীন

সাবিলা, মৌ, স্বপ্নীল ও তার মা, মৌটুসী, চঞ্চল ও মেহজাবীন

শোবিজ তারকাদের মধ্যে সম্প্রতি বিদেশ ভ্রমণের প্রবণতা যেন কয়েকগুণ বেড়েছে। এই মুহূর্তেও পৃথিবীর বিভিন্ন প্রান্তে রয়েছেন দেশের একঝাক জনপ্রিয় তারকা। দেখুন প্রিয় তারকাদের অবকাশযাপনের ছবিগুলো-

ডালাসের রাস্তায় সাবিলা

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর সম্প্রতি ‘গোলাম মামুন’, ‘রাত বাকি’, ‘সুতো’সহ একাধিক প্রশংসিত কাজ দর্শককে উপহার দিয়েছেন। টানা ব্যস্ততা থেকে ছুটি নিয়ে তাই এখন অবকাশযাপনে রয়েছেন এই তারকা। সাবিলা এখন যুক্তরাষ্ট্রের ডালাসে অবস্থান করছেন। সেখান থেকে সুন্দর কিছু ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন। জানা গেছে, সাবিলার প্রায় পুরো পরিবারই এখন যুক্তরাষ্ট্রে অবস্থান করছে।

বিজ্ঞাপন
নায়াগ্রা ফলস দেখেছেন মৌটুসী

গুণী অভিনেত্রী মৌটুসী বিশ্বাস সচারচর বিদেশ ভ্রমণে বের হন না। তবে এবার বেশ লম্বা সময় পর তিনি অবকাশযাপনের জন্য যুক্তরাষ্ট্রে গিয়েছেন। সেখানে থাকেন তার শ^শুরবাড়ির একাধিক সদস্য। তাই টানা একমাসের জন্য স্বামী, সন্তান ও শাশুড়িকে নিয়ে ঘুরতে বেরিয়ে পড়েছেন এই তারকা। যদিও তিনি ভ্রমণের কোন ছবিই ফেবসুকে পোস্ট করেননি। তবে বার্তা২৪.কমকে তিনি এই ছবি দুটি এবং একটি ভিডিও পাঠিয়েছেন। যুক্তরাষ্ট্র থেকে ফেসবুক মেসেঞ্জারে মৌটুসী জানান, এর আগে আমেরিকাতে গিয়ে যেসব জায়গা দেখেছি এবার সেখানে যাইনি। নতুন নতুন জায়গা ঘোরার চেষ্টা করেছি। এরইমধ্যে আমার শাশুড়ি নায়াগ্রা ফলস দেখতে চেয়েছেন বলে আমাকে আবারও যেতে হয়েছে। এছাড়া আমি সেখানকার মিউজিয়ামগুলোতে ঘুরেছি। কেনাকাটা খুব বেশি নয়, অল্প বিস্তর করেছি।

শিকাগোতে চঞ্চল

দুই বাংলার নন্দিত অভিনেতা চঞ্চল চৌধুরীও এখন আমেরিকায় অবস্থান করছেন। ৪৪তম নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্সে (এনএবিসি) অংশ নিতে যুক্তরাষ্ট্রের শিকাগোতে আছেন চঞ্চল। সেখানে আরও অংশ নিয়েছেন কৌশিক গাঙ্গুলি, চূর্ণি গাঙ্গুলি এবং তাদের ছেলে উজান গাঙ্গুলি, সৃজিত মুখোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, ঋতুপর্ণা সেনগুপ্ত, মমতা শঙ্কর, সোহিনী সরকার, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায়, অর্জুন চক্রবর্তী, অরিন্দম শীল, সুদেষ্ণা রায় ও ইশা সাহা। তারা শহরের যে বিলাসবহুল হোটেলে আছেন, সেখানে গত শনিবার স্থানীয় সময় ভোর সাড়ে ৫টার দিকে একটি কক্ষে আগুন লাগে। অল্পের জন্য সবাই বেঁচে গেছেন তারা।

যুক্তরাষ্ট্রে স্টাইলিশ মেহজাবীন

বাংলাদেশের ছোটপর্দার সুপারস্টার অভিনেত্রী মেহজাবীন চৌধুরী বেশ কিছুদিন আগেই যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে গিয়েছেন। তিনি মূলত ঢালিউড অ্যাওয়ার্ডে অংশ নিতে গিয়েছেন।

নিউইয়র্কে তাসনিয়া ফারিণ

একই অনুষ্ঠানে অংশ নিতে গিয়েছেন আরেক জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। এই দুই তারকা একসঙ্গে কোপা আমেরিকা ফুটবল টুর্নামেন্টে আর্জেন্টিনার বিজয়ী একটি ম্যাচও উপভোগ করেছেন মাঠে বসে। এছাড়া দুই তারকাই বিভিন্ন সুন্দর লোকেশনে ছবি তুলে পোস্ট করছেন ভক্তদের জন্য।

কলকাতায় মায়ের সঙ্গে স্বপ্নীল

বাংলাদেশের মেধাবী সঙ্গীতশিল্পী স্বপ্নীল সজীব এখন কলকাতায়। এটা তার জন্য নতুন কিছু নয়। কারণ বাংলাদেশের মতো কলকাতাতেও এই শিল্পীর গানের দারুণ চাহিদা। তাই প্রায়শই তাকে সেখানে ছুটে যেতে হয়। তবে এবার তিনি গিয়েছেন মাকে সঙ্গে নিয়ে। মায়ের সঙ্গে এই সুন্দর ছবিটি পোস্ট করে স্বপ্নীল ফেসবুকে লিখেছেন, ‘আম্মু, আমি আর প্রিয় কলকাতা।’

ভিয়েতনামে দীপা খন্দকার

জনপ্রিয় তিন অভিনেত্রী দীপা খন্দকার, তাহমিনা সুলতানা মৌ আর ওয়াহিদা মল্লিক জলি স্বপরিবারে এখন রয়েছেন নান্দনিক সুন্দর দেশ ভিয়েতনামে।

ওয়াহিদা মল্লিক জলি ও স্বামীর সঙ্গে তাহমিনা সুলতানা মৌ

সেখানে তারা সমূন্দ্র ও ছোট ছোট নদী, পাহাড়ের দারুণ সৌন্দর্যে মুগ্ধ হচ্ছেন। প্রতিনিয়ত এই তিন তারকা তাদের পরিবারের সঙ্গে ছবি শেয়ার করছেন ভক্তদের জন্য।

তাহমিনা সুলতানা মৌ

বেশ স্টাইলশ পোশাকে তারা ধরা পড়ছেন ক্যামেরায়। দেশে সচারচর এমন পোশাকে তাদের খুব একটা দেখা যায় না।

থাইল্যান্ডে শামীমা তুষ্টি

জনপ্রিয় অভিনেত্রী ও নৃত্যশিল্পী শামীমা তুষ্টিও এখন দেশের বাইরে অবস্থান করছেন। তিনি এখন থাইল্যান্ডে। তিনি যে দেশটি খুব উপভোগ করছেন তা তার নিত্য নতুন ছবি ও ভিডিও পোস্ট করা দেখে বোঝা যাচ্ছে।

সিঙ্গাপুরে অধরা খান

তরুণ প্রজন্মের চিত্রনায়িকা অধরা খান আজ কিছু ছবি পোস্ট করেছেন তার ফেসবুক অ্যাকাউন্টে। সেখানে তাকে দেখা যাচ্ছে কালো মিনি ড্রেসে। পেছনের ব্যাকগ্রাউন্ড দেখেই বোঝা যাচ্ছে ছবিগুলো সিঙ্গাপুর থেকে তোলা।

ভিয়েতনামের ছোট্ট নদীতে মৌয়ের স্বামী ও জলি