তানজিন তিশার গুঞ্জনের মধ্যে ঢুকে পড়লেন পূজা চেরী!

  • মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

পূজা চেরী ও তানজিন তিশা । ছবি: ইন্সট্রাগ্রাম

পূজা চেরী ও তানজিন তিশা । ছবি: ইন্সট্রাগ্রাম

আগামীকাল বিকেলে এক আয়োজনের মাধ্যমে রায়হান রাফীর থ্রিলার ওয়েব ফিল্ম ‘ব্ল্যাক মানি’ সম্পর্কে বিস্তারিত জানাবে প্রযোজনা প্রতিষ্ঠান বঙ্গ। 

কিন্তু তার আগে থেকেই এই কাজটি নিয়ে নানা জল্পনা শুরু হয়েছে। সময়ের জনপ্রিয় নির্মাতা রায়হান রাফীর কাজ বলে কথা। দর্শকের আগ্রহ তো থাকবেই।

বিজ্ঞাপন

বেশ কিছুদিন ধরে শোবিজে গুঞ্জন শোনা যাচ্ছিল, রাফীর ‘ব্ল্যাক মানি’র নায়িকা চরিত্রে অভিনয় করবেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। এর আগে তারা একসঙ্গে কখনো কাজ করেননি।

তানজিন তিশা । ছবি: ইন্সট্রাগ্রাম

এই কাজটির খবরের পাশাপাশি এমন গুঞ্জনও শোনা যায় যে, চিত্রনায়িকা তমা মির্জা আর নির্মাতা রায়হান রাফীর কথিত প্রেম ভেঙে গেছে। যার কারণ তানজিন তিশা। এখন নাকি রাফী তিশার প্রেমে পড়েছেন।

দর্শক যখন বিষয়গুলোকে মোটামুটি সূত্রে ফেলতে শুরু করেছেন তখনই এক খবরে সব গোলমাল পেকে গেল! এখন শোনা যাচ্ছে, রাফীর ‘ব্ল্যাক মানি’তে তানজিন তিশা নয়, অভিনয় করবেন এই নির্মাতার প্রথম সিনেমা ‘পোড়ামন ২’-এর নায়িকা পূজা চেরী।

পূজা চেরী । ছবি: ইন্সট্রাগ্রাম

‘ব্ল্যাক মানি’ ওয়েব ফিল্মকে ঘিরে জল্পনা এখানেই শেষ নয়। এক সময়ের পর্দাকাপানো চিত্রনায়ক রুবেলের কাজ করার সম্ভাবনার কথাও শোনা যাচ্ছে এই ছবিতে। আসলেই কি কি হতে যাচ্ছে তা জানতে বেশি দেরী করতে হবে না। আগামীকালই সব রহস্য উন্মোচন করবে ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ ও রায়হান রাফী।

এদিকে, ‘লায়ন’ নামের নতুন ছবির ঘোষণা দিয়েছেন রাফী। পশ্চিমবঙ্গের চিত্রনায়ক জিৎ ও বাংলাদেশের শরিফুল রাজকে নিয়ে ছবিটি বানাবেন তিনি। তবে ‘লায়ন’ ছবিতে নায়িকা কে হচ্ছেন সে ব্যাপারে কিছুই বলেননি পরিচালক।

রায়হান রাফী । ছবি: ফেসবুক

২০১৮ সালে মুক্তি পাওয়া ‘পোড়ামন ২’ ও পরের বছর ‘দহন’ নামের দুটি ছবি একসঙ্গে কাজ করেছেন রাফী আর পূজা চেরী। এরপর তাদের একসঙ্গে কোনো ছবিতে দেখা যায়নি।