এবার ধানুষের নায়িকা তৃপ্তি, পারিশ্রমিক নিচ্ছেন দ্বিগুণ

  • মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ধানুষ ও তৃপ্তি দিমরী

ধানুষ ও তৃপ্তি দিমরী

‘লাইলি মজনু’ ছবির মাধ্যমে অভিনয়ে পা রাখলেও নেটফ্লিক্সের হিন্দি ওয়েব সিরিজ ‘বুলবুল’ ও ‘কালা’য় অসাধারন অভিনয় করে তারকাখ্যাতি পান তৃপ্তি দিমরী।

তবে গত বছর ব্লকবাস্টার সিনেমা ‘এনিম্যাল’-এ রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ট দৃশ্যে অভিনয় করে রাতারাতি আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসেন এই অভিনেত্রী। ভারতের জাতীয় ‘ক্রাশ’-এ পরিণত হন তৃপ্তি।

বিজ্ঞাপন
ওয়েব সিরিজ ‘বুলবুল’-এ তৃপ্তি দিমরী

এরপর থেকেই একের পর এক বড় বাজেটের সিনেমার দুয়ার খুলে যায় তৃপ্তির। বর্তমানে তিনি আলোচনায় আছেন ভিকি কৌশলের মতো জনপ্রিয় নায়কের বিপরীতে অভিনয় করা ‘ব্যাড নিউজ’ সিনেমার জন্য। এ ছবিতেও ভিকি আর তৃপ্তির স্নানদৃশ্য নেট দুনিয়ায় দারুণ উষ্ণতা ছড়াচ্ছে।

এরপরই কার্তিক আরিয়ানের সঙ্গে ‘ভুল ভুলাইয়া ৩’ ছবিতে দেখা যাবে তৃপ্তিকে।

বিজ্ঞাপন
ধানুষ ও আনন্দ এল রায়

এবার এই নায়িকার আরেকটি নতুন সিনেমার খবর পাওয়া গেল। আনন্দ এল রায়ের মতো সফল নির্মাতার পরের ছবির হিরোইন হতে চলেছেন তৃপ্তি। আর তাতে এই নায়িকা রোমান্স করার সুযোগ পাচ্ছেন দক্ষিণ ভারতের তথা বলিউডের জনপ্রিয় অভিনেতা ধানুষের সঙ্গে। ছবিটির নাম দেওয়া হয়েছে ‘তেরে ইশক মে’। নাম শুনলেই বোঝা যায় এটিও হতে চলেছে একটি দারুণ রোমান্টিক গল্পের ছবি।

এদিকে, ‘অ্যানিমেল’ ছবির সাফল্যে নিজের পারিশ্রমিক দ্বিগুণ বাড়িয়েছেন তৃপ্তি। বলিপাড়া সূত্রে খবর, ‘অ্যানিমেল’ ছবিতে অভিনয় করে ৪০ লাখ টাকা পারিশ্রমিক পেয়েছিলেন তৃপ্তি। তবে এখন প্রতি ছবিতে এক কোটি রুপি নিচ্ছেন তৃপ্তি।

তৃপ্তি দিমরী

মুম্বাইয়ের পশ্চিম বান্দ্রায় অধিকাংশ বলি তারকার আস্তানা। শাহরুখ খান, সালমান খান থেকে শুরু করে প্রবীণ অভিনেত্রী রেখার বাংলো রয়েছে ওই এলাকায়। আলিয়া ভাট ও রণবীর কাপুর দম্পতিও থাকেন পশ্চিম বান্দ্রায়। রণবীরের বাড়ির কাছাকাছিই নাকি বাংলো কিনেছেন তৃপ্তি। তা নিয়েও বলিপাড়ায় শুরু হয়েছে নতুন জল্পনা।