আম্বানিদের বিয়েতে ক্যাটরিনার বেবিবাম্প প্রকাশ্যে!

  • মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

অনন্ত আম্বানির বিয়েতে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল দম্পতি

অনন্ত আম্বানির বিয়েতে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল দম্পতি

চলছে এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তি মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির লাক্সারিয়াস বিয়ের অনুষ্ঠান। জানা গেছে এই বিয়েতে মোট খরচ হচ্ছে ৫ হাজার কোটি টাকা!

দেশে ও বিদেশে দুটো প্রি ওয়েডিং এবং আরও বেশকটি অনুষ্ঠানের পর গতকাল মুম্বাইয়ে মূল বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয় অনন্ত আর রাধিকা মার্চেন্টের। আজ রয়েছে আশির্বাদের অনুষ্ঠান। আর আগামীকাল রিসেপশন পার্টির মাধ্যমে এই বিয়ের আয়োজন শেষ হবে।

বিজ্ঞাপন
অনন্ত আম্বানির বিয়েতে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল দম্পতি

অনন্ত’র বিয়ের প্রতিটি অনুষ্ঠানেই হাজির ছিলেন বলিউডের বড় বড় তারকা থেকে শুরু করে হলিউড তারকারাও। এমনকি ভিকি কৌশলও হাজির ছিলেন। তবে এতোদিন দেখা যায়নি তার স্ত্রী বলিউডের সুপারস্টার অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে।

অবশেষে ক্যাটরিনার দেখা মিলল গতকাল মূল বিয়ের দিনেই। ফটোবুথে স্বামী ভিকি কৌশলের সঙ্গেই হাজির হন এই গ্ল্যামার গার্ল। লাল টুকটুকে শাড়ি আর ফুলহাতা ব্লাউজে ক্যাটরিনা ছিলেন ভীষণ মার্জিত।

বিজ্ঞাপন
ক্যাটরিনা কাইফের পূর্বের ফিটনেস

তবে এই ছবিতে ক্যাটরিনার সৌন্দর্য্যরে চেয়ে বেশি নজর কেড়েছে তার বেবিবাম্প! কারণ ক্যাটরিনা বরাবরই বলিউডের অন্যতম ফিটনেসফ্রিক নায়িকা। তার বডি শেপ সবার মুখস্ত। সেই সুন্দরীর এমন ফুলে থাকা পেট থেকে আবারও তার মা হওয়ার গুঞ্জন উসকে দিয়েছে নেটিজেনদের মনে।

এতোদিন এই তারকার মা হওয়ার বিষয়টি নিয়ে ধোয়াশা থাকলেও এখন যেন চোখের সামনেই পরিষ্কার পুরোটা। সত্যিই ক্যাটরিনা মা হতে চলেছেন। তবে এ নিয় এখনো ক্যাটরিনা কিংবা ভিকি কেউই মুখ খোলেননি। যেহেতু ক্যাটরিনা এই অবস্থায় পাপারাজ্জিদের সামনে এসেছেন, তার মানে তিনি মাতৃত্বে খবর দিতে এরইমধ্যে মানসিকভাবে প্রস্তুত হয়েছেন। হয়তো শিগগিরই তারা আনুষ্ঠানিকভাবে বিষয়টি জানাবেন এমনটাই ধারনা করছে নেটিজেনদের।

অনন্ত আম্বানির বিয়েতে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল দম্পতি