বিচ্ছেদের পথে হাঁটছেন বেন-জেনিফার দম্পতি

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

বেন অ্যাফ্লেক এবং জেনিফার লোপেজ / ছবি: সংগৃহীত

বেন অ্যাফ্লেক এবং জেনিফার লোপেজ / ছবি: সংগৃহীত

হলিউডের পাওয়ার কাপল খ্যাত অভিনেতা দম্পতি বেন অ্যাফ্লেক এবয় জেনিফার লোপেজ। বিয়ের পর লোপেজ তার নাম পরিবর্তন করে অ্যাফ্লেক অবধি রাখেন। তারা গাঁটছড়া বেঁধেছেন খুব বেশিদিন হয়নি। ২০২২ সালের জুলাই মাসে বিবাহবন্ধনে আবদ্ধ এই দম্পতির সংসার মাত্র ২য় পেরিয়ে ৩য় বর্ষে পা দিতেই তাতে ভাঙন ধরলো।

লস অ্যাঞ্জেলাস কান্ট্রি সুপেরিয়র কোর্টে মঙ্গলবার (২০ আগস্ট)  বিবাহবিচ্ছেদের আর্জি জানিয়েছেন লোপেজ। অনেকদিন ধরেই তাদের মধ্যকার সম্পর্ক নড়বড়ে হওয়ার গুঞ্জন ছিল। বিভিন্ন অনুষ্ঠানে, এমনকি সিনেমার প্রমোশনেও এক অন্যকে ছাড়াই বেন বা লোপেজকে দেখা যেত। এমনকি তাদের কথাতেও ভাঙনের সুর আন্দাজ করেছিলেন নেটিজেনরা। 

বিজ্ঞাপন
বেন অ্যাফ্লেক এবং জেনিফার লোপেজ / ছবি: সংগৃহীত

এই ২য় দফায় বিচ্ছেদ হতে চলেছে বেন এবং জেনিফারের। এর আগে ২০০৩ সালে তাদের মধে্য ‘ক্রাইম ক্যাপার গিগলি’ নামক সিনেমার শ্যুটিং চলাকালে মধুর সখ্যতা গড়ে উঠেছিল। তখন তারা একত্রে সংসার শুরু করার কথাও ভেবেছিলেন। কিন্তু তা আর বাস্তবায়িত হয়নি, বরং এক বছরের মাথায় ২০০৪ সালে সম্পর্ক ছিন্ন হয়।

প্রায় ২ দশক পর তারা পুনরায় নিজেদের মধ্যে পুরানো ভালোবাসা জা্রিত করে বিবাহ বন্ধনে আবদ্ধ। তবে এবারও তাদের সম্পর্ক বেশিদিন টিকলো না।

বিজ্ঞাপন
বেন অ্যাফ্লেক এবং জেনিফার লোপেজ / ছবি: সংগৃহীত

এর আগে জোড়া অস্কারজয়ী অভিনেতা বেন অ্যাফ্লেক অভিনেত্রী জেনিফার গার্নারের সাথে সংসার পেতেছিলেন। সেই ঘরে তার ৩ সন্তান ছিল। গার্নারের সঙ্গে তিনি ২০০১ সালে বিয়ে করেন এবং ২০১৫ সালে তাদের বিচ্ছেদ হয়। জেনিফার লোপেজ ছিলেন তার ২য় স্ত্রী।

অন্যদিকে এই দফায় লোপেজের ৪র্থ বিবাহবিচ্ছেদ হতে চলেছে। তার প্রথম স্বামী ছিলেন ওজানি নোয়া, যার সঙ্গে তিনি ১৯৯৭-৯৮ সাল পর্যন্ত সংসার করেন। তারপর ২০০১ খেকে ২০০৩ সাল অবধি ছিলেন ব্যাক-আপ ডান্সার ক্রিস জুডের সঙ্গে। এরপর গায়ক মার্ক অ্যান্টনি সঙ্গে তিনি সংসার শুরু করেন ২০০৪ সালে। সেই ঘরে তার যমজ সন্তান রয়েছে।  তবে অবশেষে ২০১৪ সালে সেই সংসারেও ভাঙন ধরে।   

বেন-জেনিফারের বিয়ের ছবি