‘ফরগেট মি নট’ নিয়ে শিগগিরই আসছেন তারা

  • মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ইরফান সাজ্জাদ, মেহজাবীন চৌধুরী ও ইয়াশ রোহান । ছবি: ফেসবুক

ইরফান সাজ্জাদ, মেহজাবীন চৌধুরী ও ইয়াশ রোহান । ছবি: ফেসবুক

প্রথম নির্মাণ ‘ঊনলৌকিক’ দিয়েই নিজের মেধার প্রমাণ দেন তরুণ নির্মাতা রবিউল আলম রবি। এই ওয়েব সিরিজের পর একই প্ল্যাটফর্ম চরকির জন্য ‘ক্যাফে ডিজায়ার’ ছবিটি নির্মাণ করেন রবি। সেই কাজটিও প্রশংসা কুড়ায়।

এবার আসছেন তার নতুন ছবি ‘ফরগেট মি নট’ নিয়ে সেই। ওয়েব প্ল্যাটফর্ম চরকি’র বড় প্রজেক্ট ‘মিনিস্ট্রি অফ লাভ’-এর চতুর্থ ফিল্ম এটি। এই ছবি দিয়ে বেশ লম্বা বিরতির পর পর্দায় আসছেন ছোটপর্দার শীর্ষ অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। এতে আরও অভিনয় করেছেন ইয়াশ রোহান, বিজরী বরকতউল্লাহ ও ইরফান সাজ্জাদের মতো জনপ্রিয় তারকারা।

বিজ্ঞাপন

চরকির অফিসিয়াল ফেসবুক পেজে জানানো হয়েছে, খুব শিগগিরই ছবিটি দেখতে পাবে দর্শক। দেশের চলমান অস্থির পরিস্থিতির জন্য ছবিটির মুক্তি পিছিয়েছে। নয়তো আরও আগেই এটি দর্শকের কাছে পৌঁছে যেতো।

নির্মাতা রবিউল আলম রবি ও অভিনেত্রী বিজরী বরকতউল্লাহ

যদিও ছবিটির গল্প নিয়ে এখনই কিছু জানা যায়নি। তবে আজ প্রকাশিত এর পোস্টার বেশ ইন্টারেস্টিং মনে হচ্ছে।

বিজ্ঞাপন

এর আগে মুক্তি পেয়েছে ‘মিনিস্ট্রি অফ লাভ’ প্রজেক্টের তিনটি ছবি। সেগুলো হলো- মোস্তফা সরয়ার ফারুকীর ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ ও ‘লাস্ট ডিফেন্ডারর্স অব মনোগামী’ এবং শিহাব শাহীনের ‘কাছের মানুষ দূরে থুইয়া’।

আজ প্রকাশিত হয়েছে ‘ফরগেট মি নট’ পোস্টার

প্রসঙ্গত, বিশ্বের অন্যতম বৃহত্তম চলচ্চিত্র উৎসব টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ৪৯তম আসর বসছে ৫ সেপ্টেম্বর। ১১ দিনব্যাপী এই উৎসবে ৭ সেপ্টেম্বর বিশ্ব প্রিমিয়ার হতে যাচ্ছে মেহজাবীন চৌধুরীর ডেব্যু সিনেমা ‘সাবা’! উৎসবে ছবিটির তিনটি প্রদর্শণী হবে। যার মধ্যে ৭ তারিখ প্রিমিয়ার শোয়ের টিকিট এরইমধ্যে সব বিক্রি হয়ে গেছে বলে মেহজাবীন নিজেই তার ফেসবুক পোস্টের মাধ্যমে জানিয়েছেন। তিনিও ৮ তারিখে এই উৎসবে যোগ দেবেন।

‘সাবা’ চলচ্চিত্রের পোস্টারে মেহজাবীন চৌধুরী