রায়হান রাফীর ‘মায়া'য় অন্যরকম ইমন-সারিকা

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ওয়েব ফিল্ম ‘মায়া‘র পোস্টার

ওয়েব ফিল্ম ‘মায়া‘র পোস্টার

ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জ-এ মুক্তি পাচ্ছে জনপ্রিয় নির্মাতা রায়হান রাফীর থ্রিলার ওয়েব ফিল্ম ‘মায়া‘। আগামী ৩০ সেপ্টেম্বর থেকে লিলি নিবেদিত রায়হান রাফীর রচনা ও পরিচালনায় নির্মিত বিঞ্জ অরিজিনাল ওয়েব ফিল্মটি উপভোগ করতে পারবেন দর্শক।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পেয়েছে বিঞ্জ অরজিনাল ওয়েব ফিল্মটির টিজার। পারিবারিক টানাপোড়েন এবং এ সময়ের নারীদের সংগ্রামের গল্প নিয়ে তৈরি হয়েছে ‘মায়া‘। স্বামীর অবর্তমানে নারীদের যে ধরনের চাপের মুখে পড়তে হয়, তাই ফুটে উঠেছে টিজারে। টিজারের প্রথম দৃশ্যে দেখা যায়, মায়া থানায় এসে পুলিশকে বলে, “স্যার, আমার হাজব্যান্ড নিখোঁজ“।’এরপর কয়েক ঝলকে একের পর এক রহস্যে ঘেরা ও শ্বাসরুদ্ধকর দৃশ্যগুলোয় মিলেছে জুতসই থ্রিলারের আবহ। সব মিলিয়ে টিজার প্রকাশের পর থেকেই দর্শকদের আগ্রহের তুঙ্গে রয়েছে রাফীর ওয়েব ফিল্মটি।

বিজ্ঞাপন

এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন সারিকা। এছাড়া ‘মায়া‘র মাধ্যমেই ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক করছেন অভিনেতা মামনুন ইমন। রায়হান রাফীর নির্মাণে ইমন-সারিকা জুটির এটিই প্রথম কাজ। ইমন আর সারিকাকে দর্শক রোমান্টিক চরিত্রে ফ্যাশনেবল পোশাক-আশাকেই এতোকাল দেখে এসেছেন। কিন্তু ‘মায়া’য় তাদের একেবারেই অন্য রকমভাবে উপস্থাপন করেছেন রাফী। তাই কাজটি নিয়ে দর্শকের মধ্যে আগ্রহ তৈরি হয়েছে এরইমধ্যে। 

ওয়েব ফিল্ম ‘মায়া‘র পোস্টার

নির্মাতা রায়হান রাফী বলেন, “মায়া ওয়েব ফিল্মটিতে সমাজের একেবারেই রূঢ় বাস্তবতাকে তুলে ধরা হয়েছে। ফলে দর্শকরা সহজেই এর কাহিনীর সঙ্গে নিজেদের জীবনের মিল খুঁজে পাবেন। টিজার দেখে এর কাহিনী নিয়ে অনেকেই কৌতুহল প্রকাশ করেছেন। আমার বিশ্বাস, ওয়েবফিল্মটি দর্শকরা উপভোগ করবেন।