মোদির নিমন্ত্রণে তারার মেলা

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সেলফি তুলছেন শাহরুখ খান ও আমির খান

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সেলফি তুলছেন শাহরুখ খান ও আমির খান

  • Font increase
  • Font Decrease

মহাত্মা গান্ধীর ১৫০তম জন্মবার্ষিকী উপলক্ষে ভারত সরকারের উদ্যোগে দেশজুড়ে পালিত হয়েছে বিভিন্ন কর্মসূচি। তারই ধারাবাহিকতায় শনিবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাসভবনে বসেছিল তারার মেলা।

যেখানে উপস্থিত ছিলেন- আমির খান, শাহরুখ খান, কঙ্গনা রনৌত, সোনম কাপুর, জ্যাকলিন ফার্নান্দেজ, একতা কাপুর, রাজকুমার রাও, রাজকুমার হিরানি, আনন্দ এল রাই, বনি কাপুর, কপিল শর্মাসহ বলিউড ইন্ডাস্ট্রির নামি-দামি তারকা।

অনুষ্ঠানে মহাত্মা গান্ধীর আদর্শ প্রচারে বলিউড তারকাদের ভূমিকার প্রশংসা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এছাড়া শিল্পীদের কঠোর পরিশ্রমের প্রশংসা করে তিনি বলেন, ‘গান্ধীজির আদর্শ ও জীবন সাধারণ মানুষের মধ্যে তুলে ধরতে আপনারা সবাই দারুণ কাজ করছেন। এর ফলে বিশ্বজুড়ে যে প্রভাব পড়েছে তা সম্পূর্ণ হয়তো আপনাদেরও জানা নেই। কখনও আপনাদের এই ধরনের সৃষ্টিশীল কাজে যদি সাহায্য করার সুযোগ পাই তাহলে আনন্দিত হব। তাছাড়া আমি মনে করি সৃজনশীলতার অপরিসীম ক্ষমতা।’

প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক শেষে অভিনেতা আমির খান বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে দারুণ একটা সময় কাটালাম। তাঁর ভাবনাগুলো শুনেও ভাল লাগলো। তিনি খুবই অনুপ্রেরণাদায়ক এবং আন্তরিক।’

শুধু বৈঠক নয়, বলিউড তারকারা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে তুলেছেন অসংখ্য সেলফি। সোশ্যাল মিডিয়াতে সেগুলো শেয়ারও করেছেন তারা।

আপনার মতামত লিখুন :