আইনি ঝামেলায় দীপিকার ‘ছাপ্পাক’

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

‘ছাপ্পাক’ সিনেমার দৃশ্যে দীপিকা পাড়ুকোন

‘ছাপ্পাক’ সিনেমার দৃশ্যে দীপিকা পাড়ুকোন

আগামীকাল প্রেক্ষাগৃহে মুক্তি পাবে দীপিকা পাড়ুকোন অভিনীত ‘ছাপ্পাক’। কিন্তু তার আগে একের পর এক ঝামেলায় পড়তে হচ্ছে সিনেমাটিকে। এইতো কিছুদিন আগে লক্ষ্ণী আগরওয়ালের সঙ্গে প্রযোজকদের সমস্যার কথা প্রকাশ্যে এসেছিল। এরপর গত রোববার জেএনইউয়ে ছাত্র সংসদের নেত্রী ঐশী ঘোষের উপর হামলার পর তার পাশে দাঁড়িয়েছিলেন অভিনেত্রী। যার ফলে অনেকেই মনে করেছেন নতুন সিনেমার প্রচারণার জন্যই নাকি এমনটি করেছেন বলিউডের এই অভিনেত্রী। এমনকি অনেকে তো সিনেমাটিকে বয়কট করারও ঘোষণা দিয়েছেন।

এবার আইনি ঝামেলায় পড়তে হলো ‘ছাপ্পাক’কে। ছবিটির বিরুদ্ধে মামলা করার সিদ্ধান্ত নিয়েছেন লক্ষ্মী আগারওয়ালের আইনজীবী অপর্ণা ভাট। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমনটাই ঘোষণা দিয়েছেন অপর্ণা।

বিজ্ঞাপন

অভিযোগ করে ওই ফেসবুক পোস্টে অপর্ণা লিখেছেন, ‘নিজের কাজের জন্য কখনও কিছু চাইনি। তবে ‘ছাপ্পাক’ দেখার পর খুব কষ্ট পেয়েছি। কিন্তু নিজের পরিচয় ও অস্তিত্ব ধরে রাখতে আইনি পদক্ষেপ নিতে বাধ্য হচ্ছি। পাটিয়ালা হাউস কোর্টে ক্রিমিনাল ট্রায়ালে আমি লক্ষ্মীর হয়ে প্রতিনিধিত্ব করেছিলাম। কাল হয়তো আমার জন্যও কেউ প্রতিনিধিত্ব করবেন... এটি জীবনের সমাপতন...সব বন্ধুদের ধন্যবাদ জানাই। এ ব্যাপারে আর চুপ থাকলে সেটি অবিচার হবে। আমি নিজের যুক্তিকে পরবর্তী পর্যায়ে নিয়ে যাব বলে ঠিক করেছি। তার জন্য যা হয়, তার মুখোমুখি হওয়ার জন্য আমি তৈরি।’

মেঘলা গুলজার পরিচালিত ‘ছাপ্পাক’ সিনেমাটি মুক্তি পাবে আগামী ১০ জানুয়ারি। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগারওয়ালের জীবনের গল্প নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি।

বিজ্ঞাপন