পাপারাজ্জিদের ব্যাংক অ্যাকাউন্টে টাকা পাঠালেন রোহিত

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
রোহিত শেঠি

রোহিত শেঠি

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাসের কারণে যেন থমকে আছে সারা বিশ্ব। মহামারি এই ভাইরাসের থেকে বাঁচতে হলে প্রয়োজন সামাজিক দূরত্ব বজায় রাখা। তাই এরইমধ্যে বিশ্বের বেশ কয়েকটি দেশ লকডাউন করে দেওয়া হয়েছে।

লকডাউন থাকার কারণে বন্ধ রয়েছে কাজ। যার ফলে কিছুটা কঠিন সময়ের মধ্য দিয়ে যেতে হচ্ছে সাধারণ মানুষকে। কিন্তু তাদের সহায়তার জন্য হাত বাড়িয়ে দিয়েছেন সমাজের বিত্তশালী মানুষ ও তারকারা।

এরই ধারাবাহিকতায় এবার পাপারাজ্জিদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিলেন রোহিত শেঠি। লকডাউনের কারণে বেকার থাকা পাপারাজ্জিদের ব্যাংক অ্যাকাউন্টে টাকা পাঠিয়ে দিয়েছেন বলিউডের জনপ্রিয় এই নির্মাতা।

রোহিত শেঠি

আলোকচিত্রী ভাইরাল ভায়ানি তার অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের মাধ্যমে তথ্যটি নিশ্চিত করেছেন। তিনি জানান, “ফিল্ম ইন্ডাস্টিগুলোতে এখন অনেক বাজে সময় কাটছে। আর এই বিপদে পাশে এসে দাঁড়ালেন রোহিত শেঠি। শুধু চলচ্চিত্রকর্মীদের নয়, পাপারাজ্জিদেরও সহায়তা করলেন তিনি। তাদের পরিবারের জন্য সরাসরি ব্যাংক অ্যাকাউন্টে টাকা জমা দিয়েছেন জনপ্রিয় এই পরিচালক। আমাদের সকলের পক্ষ থেকে তার প্রতিষ্ঠান রোহিত শেঠি পিকচার্জ ও তার আসন্ন ছবি ‘সূর্যবংশী’র জন্য শুভকামনা রইলো।”

পাপারাজ্জিদের ব্যাংক অ্যাকাউন্টে টাকা জমা দেওয়ার আগে ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িস (এফডব্লিউআইসিই) ৫১ লাখ রুপি অনুদান দিয়েছেন রোহিত শেঠি।

আলোকচিত্রী ভাইরাল ভায়ানির ইনস্টাগ্রাম পোস্ট

আপনার মতামত লিখুন :