সুশান্তের আত্মহত্যা: সালমান খানসহ ৮ জনের বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
সালমান খানসহ ৮ জনের বিরুদ্ধে মামলা

সালমান খানসহ ৮ জনের বিরুদ্ধে মামলা

  • Font increase
  • Font Decrease

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে সালমান খান, করণ জোহর, একতা কাপুর, পরিচালক সঞ্জয়লীলা বনসালিসহ ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভারতীয় এক আইনজীবী।

বুধবার (১৭ জুন) বিহারের মুজ্জাফরপুরের আদালতে এই মামলা দায়ের করেন আইনজীবী সুধীর কুমার ওঝা, বলে খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদ সংস্থা এএনআই।

সংবাদ সংস্থা এএনআইকে আইনজীবী সুধীর কুমার ওঝা জানিয়েছেন, সালমান খান, করণ জোহর, একতা কাপুর, সঞ্জয়লীলা বনসালিসহ ৮ জনের বিরুদ্ধে আমি মামলা দায়ের করেছি। ভারতীয় দণ্ডবিধি ৩০৬, ১০৯, ৫০৪ এবং ৫০৬ ধারায় এই মামলা দায়ের করা হয়েছে। ইচ্ছে করে এমন পরিবেশ তৈরি করা হয়েছিল, যার জেরে আত্মহত্যার মতো চরম পদক্ষেপ নিতে বাধ্য হন সুশান্ত।

সুশান্তের আত্মহত্যার পর অভিযোগ উঠেছে, ফেব্রুয়ারির মাঝামাঝি সময় থেকে প্রায় ৭টি বড় ব্যানারের সিনেমা হাতছাড়া হয়ে গিয়েছিল সুশান্তের। এছাড়া বেশ কিছু কারণে সালমান খানের প্রযোজনা সংস্থাসহ বলিউডের প্রভাবশালী প্রায় সব প্রযোজনা সংস্থা ‘নিষিদ্ধ’ করেছিলেন সুশান্ত সিং রাজপুতকে। এইসব কারণেই আত্মহত্যা করতে বাধ্য হয়েছেন এই তরুণ অভিনেতা।

রোববার (১৪ জুন) মুম্বাইয়ের বান্দ্রার নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে মাত্র ৩৪ বছর বয়সে ‘আত্মহত্যা’ করেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তবে কখন, কোন সময় আর কি কারণে সুশান্ত আত্মহত্যা করেছে সেই তথ্য এখনো মেলেনি।