স্বামী মেয়ের জন্য জন্মদিনে পূর্ণিমার নতুন রেসিপি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
পূর্ণিমা, ছবি: সংগৃহীত

পূর্ণিমা, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

ঘড়ির কাঁটা ১২টা স্পর্শ করতেই ৩৯ বসন্তে পা ছেড়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। কিন্তু তাকে দেখে এই ৩৯ বসন্তের হিসাব মেলাতে যাওয়াটা বেশ কঠিন।

তাই সেই হিসাবে না গিয়ে মোবাইলে ফোনে জন্মদিনের শুভেচ্ছা জানানো হলো পূর্ণিমাকে। এরপর জানতে চাওয়া এবারের জন্মদিনের কি করছেন এই চিত্রনায়িকা?

পূর্ণিমার উত্তর, করোনার জন্য তেমন পরিকল্পনা করিনি। এছাড়া গেলো ৫/৬ বছর ঘরে বসে পরিবারকে নিয়েই জন্মদিন পালন করি। এবারও তাই করছি। স্বামী ও মেয়ের সঙ্গে কেক কাটেছি। আর প্রতি জন্মদিনে রান্নার নতুন রেসিপি তৈরি করি। এবারও তাই করছি।

পূর্ণিমা, ছবি: সংগৃহীত

পূর্ণিমা আরও জানিয়েছেন, মধ্যরাত থেকে সবাই শুভেচ্ছা জানাচ্ছেন। তাদের প্রতি আমার ভালোবাসা। আর আমরা ভক্তরা প্রতি বছর আমার জন্মদিন ঘিরে নানা আয়োজন করে। এবার আশা করছি তারা কোন আয়োজনে যাবে না, নিরাপদে ঘরেই থাকবে।

পূর্ণিমার পুরো নাম দিলারা হানিফ রীতা। পূর্ণিমা ১৯৮১ সালের আজকের দিনে চট্টগ্রামে জন্মগ্রহণ করেন। তার পৈতৃক বাড়ি চট্টগ্রামের ফটিকছড়িতে। পূর্ণিমার চলচ্চিত্রে আগমন জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ দিয়ে। চলচ্চিত্রটি মুক্তি পায় ১৯৯৭ সালে, তখন তিনি ক্লাস নাইনে পড়তেন। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে।

প্রায় দুই যুগের অভিনয় ক্যারিয়ারে শতাধিক দর্শকনন্দিত সিনেমা উপহার দিয়েছেন। পাশাপাশি কাজ করছেন ছোট পর্দায়, করেছেন মডেলিং ও উপস্থাপনাও।

আপনার মতামত লিখুন :