জীবিকার জন্য ফুডশপে কাজ করতেন কমলা হ্যারিস!

  • ফিচার ডেস্ক,বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মার্কিন যুক্তরাষ্ট্রের ভাইস প্রেসিডেন্ট ও প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেটিক পার্টির প্রার্থী কমলা হ্যারিস জীবিকার জন্য কৈশোরে ফুডশপে কাজ করতেন বলে এক স্মৃতিচারণে একথা জানিয়েছেন।

শনিবার (১৭ আগস্ট) রাত সাড়ে ৯টায় মাইক্রোব্লগিং সাইট এক্সে (সাবেক টুইটার) কৈশোরের ছবি পোস্ট করে এভাবেই স্মৃতিচারণ করেন কমলা হ্যারিস। এ পোস্টে মোট ৩৯ লাখ ‘ভিউ’ (দর্শক দেখেছেন) হয়েছে।

বিজ্ঞাপন

৫৯ বছর বয়েসি মার্কিন প্রেসিডেন্ট পদপ্রার্থী কমলা হ্যারিস এক্সে পোস্টে বলেন, আমি মধ্যবিত্ত পরিবারে বড় হয়েছি। আমার ছোটবেলা থেকেই আমরা ভাড়া বাড়িতে থেকেছি।

তিনি বলেন, আমার মা দশক দশক ধরে শুধুমাত্র একটি বাড়ি কেনার জন্য অর্থ জমিয়েছেন। আমি যখন কৈশোরে, তখন আমার মা অবশেষে একট বাড়ি কিনতে সক্ষম হন। তখন কী যে আনন্দ হয়েছিল মায়ের! তা বলার মতো নয়!

বিজ্ঞাপন

কমলা হ্যারিস নিজের পরিবারের আর্থিক কষ্টের উল্লেখ করে বলেন, জীবিকা অর্জন আর হাতখরচের জন্য আমি চেইন ফুডশপ ম্যাকডোল্ডসেও কাজ করেছি। আমার মনে আছে, আমার সঙ্গে অন্য যারা কাজ করতেন, পরিবারের খরচ মেটানোর জন্য দুইটা থেকে তিনটা পর্যন্ত চাকরি করতে হতো তাদের।

কৈশোরের আর্থিক কষ্টের কথা উল্লেখ করে ডেমোক্রেটিক পার্টির প্রার্থী কমলা হ্যারিস বলেন, আমি যখন প্রেসিডেন্ট নির্বাচিত হবো, তখন সব মার্কিনিদের আর্থিক নিরাপত্তার জন্য কাজ করবো। তাদের জীবনযাত্রার ব্যয় কমানোই হবে আমার অগ্রাধিকার!